নওগাঁয় আব্দুল জলিল, যুদ্ধাপরাধীদের বিচার শেষ হবেই ইনশাআল্লাহ

0
124
Print Friendly, PDF & Email

                                                                                           

মোফাজ্জল হোসেন, নওগাঁ (১৩ ডিসেম্বর) :

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডীর সদস্য আব্দুল জলিল এমপি বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে। এ সরকারের আমলেই তাদের বিচার শেষ হবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন আপনারা যুদ্ধপারাধীদের বিচারে সহায়তা করুন। তিনি বৃহস্পতিবার সাড়ে ১১টায় নওগাঁর পোরশা উপজেলার সারাইগাছী মোড়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুর রহমান শাহের সভাপতিত্বে ‘মহান মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ’ নির্মানের শুভ উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এ্যাড: ফজলে রাববী বকু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তাহের উদ্দীন আহম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ: মালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক শহীদুজ্জামান সরকার এমপি, পোরশা-সাপাহার-নিয়ামতপুর এলাকার এমপি সাধন চন্দ্র মজুমদার।

সভায় উপজেলা নির্বাহী অফিসার সানোয়ার হোসেন, থানা অফিসার ইনচার্জ এবিএম রেজাউল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লাসহ এলাকার আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

উল্লেখ্য, বিজয় স্তম্ভটি ৪৪ লক্ষ টাকা ব্যায়ে নির্মান করা হচ্ছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।                                                             

 সম্পাদনা, আলীরাজ

শেয়ার করুন