নৌমন্ত্রীকে পাবনা মানসিক হাসপাতালে পাঠান : গয়েশ্বর চন্দ্র রায়

0
110
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, ডেস্ক ঢাকা :
নৌমন্ত্রী শাহজাহান খানকে পাবনা মানসিক হাসপাতালে পাঠানোর অনুরোধ জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে ‘সন্ত্রাস নৈরাজ্য ও আইনের শাসন: বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক গোলটেবিল আলেচনায় তিনি এ অনুরোধ করেন। নাগরিক ফোরাম এ গোলটেবিল বৈঠকের আয়োজন করে।
তিনি বলেন, “প্রধানমন্ত্রীকে অনুরোধ করব, শাজাহান খানকে পাবনা মেন্টাল হসপিটালে চিকিৎসা করান। আর না হলে পায়ে ডাণ্ডাবেড়ি পরান।” তিনি আরও বলেন, “যদি তার মেন্টাল ডিফেক্ট ধরা পড়ে, তবে তাকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দিন।” গয়েশ্বর বলেন, “শাজাহান খান স্বঘোষিত অপরাধী। তিনি প্রকাশ্যে চোখ তুলে নেওয়ার কথা বলেছেন। তিনি প্রাতিষ্ঠানিকভাবে চাঁদাবাজ।”
তিনি বলেন, “নৌমন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী তাকে মন্ত্রিসভা থেকে সরাতে পারবেন না। কারণ তার শক্তিশালী সিন্ডিকেট রয়েছে। প্রধানমন্ত্রীসহ তার সরকারের সবারই অহঙ্কারের মাত্র ছাড়িয়ে গেছে। এদের পতন অনিবার্য।” গয়েশ্বর চন্দ্র বলেন, “শাজাহান খান আরও বলেছেন, তিনি আগেও চোখ উপড়েছেন। চোখ উপড়ানো অ্যাটেম টু মার্ডার। এর জন্যই তার পায়ে ডান্ডাবেড়ি পরানো যেতে পারে।”তিনি সরকারের প্রতি অভিযোগ করে বলেন, “বর্তমান সরকার বিদেশিদের স্বার্থ রক্ষা করছে। এই সরকার যাদের স্বার্থ রক্ষা করছে, তাদের প্রয়োজন না ফুরালে বিদেশি সামরিক শক্তিও দেশে আসতে পারে।”
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, অ্যাড. তাজুল ইসলাম, মো. জসিমউদ্দিন প্রমুখ।

আপলোড ২৬ অক্টোবর১২, নিউজরুম

শেয়ার করুন