দীপিকার তিন প্রেমিক এক ছাদের নীচে!

0
88
Print Friendly, PDF & Email

সপ্তাহান্তে দীপিকা প্রায়ই নিজ বাসায় বন্ধু ও সহকর্মীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন। তবে বলিউডের এ ককটেল অভিনেত্রীর বৈশিষ্ট্য হলো প্রত্যেকবারই অতিথি তালিকায় একটু ভিন্নতা আনতে পচ্ছন্দ করেন। ভিন্নতার স্বাদ দিতে গিয়ে যে তিনি একসঙ্গে তিন প্রেমিক কে দাওয়াত দিয়ে বসবেন এটি হয়তো কেউ চিন্তাই করেননি। তবে হ্যাঁ, সাহসী এ অভিনেত্রী এবার এমনটি করলেন। দীপিকার পার্টিতে উপস্থিত হলেন রণবীর কাপুর, রণবীর সিং এবং সিদ্ধার্থ মালিয়া।

দীপিকার পার্টিতে চলচিত্র নির্মাতা করণ জোহার, অয়ন মুখ্যার্জী, ইমতিয়াজ আলী ও অনুরাগ কাসাপের উপস্থিতি হরমাশাই ঘটে । এছাড়া তার অনেক সহকর্মী বন্ধুও আসে এসব অনুষ্ঠানে। তবে এবারের পার্টিতে ভিন্নতার আমেজটা যেনো একটু বেশিই ছিলো। আগত অতিথিরা তো ধরেই নিয়েছিলো এই বুঝি কোনো বোমা ফাটলো। আর এরকম মনে করবেই না কেনো বলেন, একই পার্টিতে যে দীপিকার তিন আশিক উপস্থিত।

দীপিকার অতিথি তালিকায় বলিউডের শক্তিমান অভিনেতা আমির খান, প্রিয়াঙ্গা চোপড়া, রণবীর কাপুর এবং রণবীর সিং এর আগেও এসেছে। তবে এবার এ তালিকায় যোগ হলো দীপিকার এক্স-…… সিদ্ধার্থ মালিয়া।

পার্টিতে উপস্থিত অতিথিদের আনন্দদানের জন্যে সোলো ড্যান্স পরিবেশন করেন রণবীর কাপুর। তবে নাচ-গান নয়, অবশ্যই পার্টিতে সবচেয়ে বেশি উল্লেখযোগ্য বিষয় হলো রণবীর কাপুর, রণবীর সিং এবং সিদ্ধার্থ মালিয়ার উপস্থিতি। একই ছাদের নিচে দীপিকার তিন প্রেমিক!

তবে দীপিকার পার্টিতে প্রত্যেকেই শান্ত-লক্ষী ছেলেটির মতোই আচরণ করেছে।

শেয়ার করুন