ফরিদপুরে ডিবি পরিচয়ে ডাকাতি

0
564
Print Friendly, PDF & Email

ফরিদপুর শহরতলীর চরমাধবদিয়া ইউনিয়নের মমিন খাঁর হাট সংলগ্ন এলাকায় গতকাল বুধবার দিবাগত রাতে ডিবি পরিচয়ে চারটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন ১ জন।

গতকাল রাত আড়াইটার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল প্রথমে আলা বেপারির বাড়িতে গিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এ সময় বাড়ির কর্তা দরজা খুললে ডাকাত দল অস্ত্রের মুখে তাদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার লুটে নেয়। তারা সালাউদ্দিন নামের এক যুবককে মারপিট করে আহত করে। পরে ডাকাত দলটি একই কায়দায় হিরু বেপারি, গুগুর আলী ও পান্নুর বাড়িতে ডাকাতি করে।

চারটি বাড়ি থেকে ডাকাত দল নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়। পালিয়ে যাবার সময় স্থানীয় গ্রামবাসীর হাতে আটক হয় আইয়ুব আলী, লাবলু ও কামাল নামের তিন ডাকাত। তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ৩ ডাকাতকে আটক করা হয়েছে। আটক ডাকাতদের বাড়ি সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে। বাকিদের আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন