মাফিয়া ডনকে বিয়ে করলেন চল্লিশের মমতা কুলকার্নি

0
63
Print Friendly, PDF & Email

বিতর্কে তিনি বহুবার পড়েছেন। কখনও অতি খোলামেলা পোশাকে ছবি তুলে, কখনও সিনেমায় সই করেও অভিনয় না করে। কখনও আবার হঠাৎ অন্তর্ধান হয়ে গিয়ে। সেই মমতা কুলকার্নিই এবার বিয়ে করলেন মাফিয়া ডন বিজয় ভিকি গোস্বামীকে।
 
মমতার বর ১৯৯৭ সালে এক ড্রাগ পাচারের ঘটনায় দুবাইয়ে ধরা পড়ার পর জেল খাটেন। মমতার বরের ২৫ বছরের জেল হয়। কিন্তু জেলে ভাল ব্যবহার করায় ভিকি ১৫ বছর শাস্তি খেটেই খালাস পেয়েছেন। আর তার পরেই মমতা কুলকার্নি দীর্ঘদিনের প্রেমকে সম্পর্কের সামাজিক পরিণতি দিলেন।
 
সময়টা ছিল নব্বইয়ের দশকে, ১৯৯২ সালে ‘তিরাঙ্গা’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু। প্রথম ছবিতেই হিট। একে একে অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত খোলামেলা উপস্থিতির মাধ্যমে সমালোচিতও হন।
 
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু ছবিতেই নয়, স্টারডাস্ট ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।
 
বিভিন্ন ধর্মীয় ও মহিলা সংগঠন মামলাও ঠুকে দেয় মমতার বিরুদ্ধে। বিপদে পড়েন এক মাফিয়া ডনের প্রেমে পড়ে। জানা যায়, অবৈধ ব্যবসায়িক প্রেমিক মাফিয়া ডন গোস্বামীকে সহায়তা করার দায়ে দুজনই অভিযুক্ত হন। তারপর যথারীতি জেল।
 
প্রেমিক ১৯৯৭ সালে দুবাইয়ে গ্রেফতার হয়ে দীর্ঘ হাজতবাসের পর ২০১২ সালে ছাড়া পান। মমতাকে অবশ্য বেশি দিন জেল খাটতে হয়নি। কিছুদিন পরই ছাড়া পেয়ে যান। এতদিন পর সেই মাফিয়া ডন গোস্বামীকে বিয়ে করে আবারো আলোচিত হলেন মমতা।
 
দীর্ঘদিন উগ্র জীবনযাপন করলেও এখন সুশৃঙ্খল জীবনযাপনেই অভ্যস্ত হয়ে পড়েন মমতা। যতদূর জানা যায়, নিজের ইচ্ছাতেই তিনি বলিউড থেকে দূরে ছিলেন। ইসলাম ধর্ম গ্রহণ করে তিনি গোস্বামীকে বিয়ে করলেন।

শেয়ার করুন