শাড়িতে বিপাকে দীপিকা, এগিয়ে এলেন রণবীর

0
258
Print Friendly, PDF & Email
শাড়িতে বিপাকে দীপিকা, এগিয়ে এলেন রণবীর

সদ্য বিবাহিত রণবীর-দীপিকার বিয়ের ছবি এই মুহূর্তে ভাইরাল ওয়েব দুনিয়ায়। গত ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কিনি ও সিন্ধি রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গতকাল ২১ নভেম্বর বেঙ্গালুরুতে একটি ঘরোয়া রিসেপশনের আয়োজন করেছিল পাড়ুকোন পরিবার।

সেই রিসেপশনেরই একটি ভিডিও ছড়িয়েছে অনলাইন দুনিয়ায়। সেখানে দেখা যায় জমকালো সাজে দীপিকাকে। তবে অনুষ্ঠানের মাঝেই শাড়ি পরে কিছুটা বিপাকে পড়েন এই অভিনেত্রী। দীপিকা ও রণবীর পরস্পরের হাত ধরেই নেমে আসছিলেন সিঁড়ি দিয়ে।

এরপর রিসেপশনের বসার জায়গায় দীপিকার হাত ধরে রণবীরের পোজ দেয়ার পালা। তখনই শাড়ির আঁচল নিয়ে একটু সমস্যায় পড়েন দীপিকা। এগিয়ে আসেন রণবীর। নিজের হাতেই বউয়ের শাড়ির আঁচল ঠিক করে দেন। আর সেই দৃশ্যটিই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বেঙ্গালুরুর লীলা প্যালেসে ২১ নভেম্বর এই রিসেপশনে উপস্থিত ছিলেন অনিল কুম্বলে, পি ভি সিন্ধুর মতো তারকারা। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনে সেজেছিলেন দীপিকা। মায়ের দেয়া উপহারের একটি শাড়ি পরেছিলেন তিনি।

এর আগে বিয়ের সব অনুষ্ঠানেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সব পোশাক। আগামী ২৫ নভেম্বর মুম্বাইয়ে বলিউডের স্বজনদের জন্য আরেকটি বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন রয়েছে।

শেয়ার করুন