বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে

0
150
Print Friendly, PDF & Email

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে। আজ সকাল সাড়ে ৯টা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। সাক্ষাৎকার নিচ্ছেন দলের পার্লামেন্ট বোর্ড।

আজ সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার হবে।

নির্ধারিত সময়সূচী অনুযায়ী, আগামীকাল সোমবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত হবে বরিশাল বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটায় খুলনা বিভাগের সাক্ষাৎকার। মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ।

বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

জানা যায়, মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রশিদ অবশ্যই সঙ্গে আনতে হবে। এছাড়া মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে আসতে পারবেন না বলে এক নির্দেশনায় বলা হয়েছে।

১২ নভেম্বর বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয়, যা শেষ হয় শুক্রবার রাতে।

বিএনপি মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয় ১২ নভেম্বর, যা শেষ হয় শুক্রবার রাতে।বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করেছে ৫ হাজার টাকায়। জমার সময় ফরমের সঙ্গে ২৫ হাজার টাকা জামানত হিসেবে দিতে হয় মনোনয়ন প্রত্যাশীদের। সে হিসেবে চার দিনে মোট ৪ হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি থেকে বিএনপির আয় হয়েছে ২ কোটি ২৯ লাখ টাকা।

বিডি প্রতিদিন/

শেয়ার করুন