সিলেটে মাজার জিয়ারত করলেন ঐক্যফ্রন্ট নেতারা

0
134
Print Friendly, PDF & Email

বিএনপি মহাসচিবসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেছেন। আজ বুধবার সকাল সাড়ে ৬টায় সিলেট পৌঁছেই হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা। মাজার জিয়ারত শেষে দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করেন তারা।

নেতারা আজ ভোর ৫টার ফ্লাইটে রওনা করে ৬টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখান থেকে সরাসরি মাজার জিয়ারতে যান তারা।

বুধবার ভোরে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে মাজার জিয়ারতকালে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এমএ হক, খন্দকার আবদুল মোক্তাদীর প্রমুখ।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সিলেট পৌঁছে রাত সাড়ে ৮টার দিকে নেতাদের নিয়ে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান উদ্যোক্তা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

মাজার জিয়ারত করে নেতারা হোটেলে বিশ্রাম শেষে নগরের রেজিস্ট্রারি মাঠে দুপুর ২টায় জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দেবেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও প্রধান বক্তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন সিলেট সিটির মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার অনুমতি চায় জাতীয় ঐক্যফ্রন্ট। ওই দিন অনুমতি না পেয়ে পরের দিন একই স্থানে সমাবেশ করার জন্য অনুমতি চাওয়া হয়। সে আবেদনও ঝুলিয়ে রাখে পুলিশ। এ অবস্থায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ হাইকোর্টে রিট করার দুই ঘণ্টা পর পুলিশ সমাবেশের অনুমতি দেয়।
সিলেটে প্রতিনিধি
|

শেয়ার করুন