টাঙ্গাইল প্রেসক্লাবের ছাত্তার শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড ক্ষতির পরিমাণ প্রায় ৩ কোটি টাকা

0
250
Print Friendly, PDF & Email

টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ছাত্তার শপিং মলে শনিবার সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ২ ঘণ্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

সকাল ৮টার দিকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় ছাত্তার শপিং মলটি তালাবদ্ধ ছিল। ভিতরে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়। ধোঁয়ার গ্যাসের কারণে শপিং মলের গ্লাস ভেঙে পড়তে থাকে। পরে খবর পেয়ে টাঙ্গাইল জেলা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে বাসাইল উপজেলা ফায়ার সার্ভিসের আরো ২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়। প্রায় ২ ঘণ্টা কাজ করার পর সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

এদিকে ছাত্তার শপিং মলের ম্যানেজার শাহিন জানিয়েছে, শপিং মলটি গতরাতে তালাবদ্ধ করে সকলে চলে যায়। সকালে ৯টার দিকে শপিং মলটি খোলা হবে। তার আগেই জানতে পারলাম আগুনের কথা। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা সঠিকভাবে এখনো জানা যায়নি। তবে শপিং মলের অন্তত ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে।

এদিকে ফায়ার সার্ভিস সূত্র জানিয়ে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টশার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে।

বিডি প্রতিদিন/টাঙ্গাইল প্রতিনিধি

শেয়ার করুন