বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ ‘জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০১৮’ গ্র্যান্ড ফিনালে শুরু

0
180
Print Friendly, PDF & Email

বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ ‘জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০১৮’ গ্র্যান্ড ফিনালে শুরু হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টা থেকে রাজধানীর ধানমণ্ডি আইডিয়াল কলেজে ফাইনাল বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়।

প্রথম ও দ্বিতীয় রাউন্ডের পর শুরু হবে সেমিফাইনাল পর্ব। বিকেল ২টায় শুরু হবে তৃতীয় স্থান নির্ধারণী বিতর্ক। এরপর ফাইনাল বিতর্ক শুরু বিকাল ৩টায়।

বিকেল ৩টায় গ্র্যান্ড ফিনালেতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। এছাড়াও আরও উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ ‘জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০১৮’ ফাইনালে অংশগ্রহণ করবে দেশের ১৬টি শিক্ষা প্রতিষ্ঠান।

ঢাকা মহানগর থেকে ফাইনালের জন্য নির্বাচিত আটটি দলের মধ্যে রাজউক উত্তরা মডেল কলেজ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, গভঃ ল্যাবরেটরি হাই স্কুল, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয়, টি অ্যান্ড টি বালিকা উচ্চ বিদ্যালয় ও সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ।

বিভাগ থেকে নির্বাচিত দলগুলোর মধ্যে নয়াবাড়ি উচ্চ বিদ্যালয়-শেরপুর, সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়-দিনাজপুর, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজ-বগুড়া, ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজ-সিলেট, যশোর জিলা স্কুল, বরিশাল জিলা স্কুল, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ- শরীয়তপুর।

শেয়ার করুন