জগাখিচুড়ি ঐক্য বেশিদিন টিকবে না : ওবায়দুল কাদের

0
220
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যের নামে একটি জগাখিচুড়ি সৃষ্টি হয়েছে। এই ঐক্য শেষ পর্যন্ত টিকবে কি-না তা নিয়ে সন্দেহ আছে। এই জগাখিচুড়ি ঐক্য বেশিদিন টিকবে না।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারের একটি নতুন হোটেল পরিদর্শনে গেলে সাংবাদিকরা তাকে এ প্রশ্ন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন ও সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে কতটা জনপ্রিয় তা এরিমধ্যে প্রমাণ হয়ে গেছে।

রেলপথে ব্যর্থ হয়েছে, সড়ক পথেও আওয়ামী নির্বাচনী যাত্রা ব্যর্থ হবে বলে বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রায় অচিন্তনীয় জনস্রোত দেখে বিএনপি হতাশ। তাই তারা আবোল তাবোল বকছে। এসব নিয়ে আমাদের মাথা ব্যথা নেই।

তিনি বলেন, এই নির্বাচনী সফরের একটা সমাবেশের সমপরিমান লোক বিএনপি ঢাকায় জমায়েত করতে পারে নাই, তাই তাদের এতো হতাশা ও অন্তর্জ্বালা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জনে জনগণ খুশি হয়েছে বলেই ট্রেন ও সড়ক যাত্রায় আওয়ামী লীগ সফল বলে বক্তব্য দেন সেতুমন্ত্রী।

কাদের বলেন, পর্যটন শিল্প বিকাশে ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে সরকার। এজন্য কক্সবাজারে মেগা প্রকল্পগুলো হাতে নেওয়া হয়েছে । মেরিন ড্রাইভ সড়ক প্রশস্ত করা হয়েছে। সড়কের পাশে লাইটিংয়ের ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া, আমরা বেসরকারি উদ্যোক্তাদের উৎসাহিত করছি, যাতে করে তারা পর্যটন উন্নয়নে এগিয়ে আসেন।কক্সবাজার সংবাদদাতা

শেয়ার করুন