শরীয়তপুরে সাংবাদিককে হুমকি দেওয়ায় বিক্ষোভ

0
199
Print Friendly, PDF & Email

-চ্যানেল২৪ টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলামকে জীবননাশের হুমকি দেওয়ার প্রতিবাদে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তি ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে এ মানববন্ধন কর্মসুচিটি পালন করা হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এতে একাত্বতা প্রকাশ করে সাংবাদিকদের পাশাপশি সুশাসনের জন্য নাগরিক-সুজন শরীয়তপুর জেলা শাখা, বাংলাদেশ মানবাধিকার কমিশন শরীয়তপুর জেলা শাখা, বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর জেলা শাখা, আইনজীবী, বেসরকারী সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠন মানব বন্ধনে অংশ গ্রহন করেন।

বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচি পালন শেষে ইউএনও জিয়াউর রহমানকে অনতিবিলম্বে শরীয়তপুর থেকে প্রত্যাহার করে নেয়া ও তাকে আইনানুগ শাস্তিমূলক বিচারের দাবিতে জেলা প্রশাসক বরাবরে একটি স্বারকলিপি পেশ করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর দরিদ্র বান্ধন কর্মসূচির আওতায় গৃহ নির্মান প্রকল্পে সীমাহীন অনিয়ম ও দূর্নীতির আশ্রয় নিয়ে, প্রকল্প বাস্তবায়ন কমিটিকে পাশ কাটিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়া চেষ্টার অভিযোগ ওঠার বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সম্প্রতি চ্যানেল২৪ টেলিভিশন প্রতিনিধি কাজী নজরুল ইসলামকে ইউএনও জিয়াউর রহমান জীবননাশের হুমকি প্রদান করেন বলে মোবাইল কল রেকর্ড ও জিডি সূত্রে জানা যায়

শেয়ার করুন