প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে সোহরাওয়ার্দীর গেইটে নেতাকর্মীদের ঢল

0
203
Print Friendly, PDF & Email

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে সোহরাওয়ার্দীর গেইটে নেতাকর্মীদের ঢল

উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার স্বীকৃতিস্বরূপ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে যাচ্ছে দলটি। শনিবার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। সমাবেশে যোগ দিতে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা সোহরাওয়ার্দী উদ্যানের গেইটের মুখে জড়ো হচ্ছেন। এ সময় তাদের শরীরে দেখা গেছে জাতীয় পতাকার রঙে বর্ণিল পোশাক।

প্রসঙ্গত, মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় তিনবারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হবে।

গণসংবর্ধনায় দলের পক্ষ থেকে তাঁকে সম্মাননাপত্র দেওয়া হবে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ সম্মাননাপত্র পাঠ করে প্রধানমন্ত্রীর হাতে তুলে দেবেন। সংবর্ধনা অনুষ্ঠানের জন্য শেখ হাসিনার বিভিন্ন বয়সের ১৬টি ছবি এঁকেছেন চিত্রশিল্পীরা। এসব ছবি সোহরাওয়ার্দী উদ্যানের প্যান্ডেলে শোভা পাবে।

বিডি-প্রতিদিন/২১ জুলাই,

শেয়ার করুন