আপনার রাশি

0
143
Print Friendly, PDF & Email

মেষ

২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
মেষ-এর জয় দেখে সবাই খুশি হয়। আমিও হই। এর অর্থ এই নয় যে, মেষ রাশির অধীনে আমার কোনো প্রিয়জন আছেন। মেষ সমাজের নেতা। নেতার মঙ্গল সবাই চায়। যা-ই হোক, চলতি সপ্তাহে আমাদের চাওয়া-পাওয়া একাকার হয়ে যাবে। অর্থাৎ মেষ সাফল্যের তুঙ্গে অবস্থান করবেন।

বৃষ
২১ এপ্রিল-২১ মে। ভর # ১
শিল্পী ও শিল্পপতি বা ব্যবসায়ী এক অর্থে একই ধরনের মানুষ। সাফল্যের জন্য শিল্পীর যেমন প্রবল কল্পনাশক্তি চাই, তেমনই একজন শিল্পপতি বা ব্যবসায়ীকে তাঁর সফলতার জন্য কল্পনাশক্তির অধিকারী হওয়া দরকার। চলতি সপ্তাহে বৃষ ঘরে এবং বাইরে প্রচুর সাফল্য অর্জন করবেন। ব্যর্থতা থাকলেও সেটা হবে খুব অল্প।

মিথুন
২২ মে-২১ জুন। ভর # ৬
মিথুন এখন নিজেকে নিয়ে এতটাই মগ্ন যে আমার ছোটবেলায় শোনা একটা গান মনে পড়ে গেল: সারাক্ষণ দুটি মন এমনই মগন ছিল/ বৃষ্টি যে নামল কখন/ কেউ জানল না।…প্রিয় মিথুন, আনন্দের মধ্য দিয়েই কেটে যাক আপনার আজ এবং আগামী দিনগুলো।

কর্কট
২২ জুন-২২ জুলাই। ভর # ২
চলতি সপ্তাহে আপনার প্রধান যে সাফল্য আসবে সেটা হচ্ছে আর্থিক ও রোমান্টিক দিক থেকে। এই শুভলগ্নে মনকে প্রস্তুত করুন। তাজা মন নিয়ে তাজা সফলতাকে বরণ করে নিন। শুভ হোক !

সিংহ
২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১
সিংহের এখন এক নতুন জীবন শুরু হলো। অনেকটা বইয়ের নতুন পৃষ্ঠা ওলটানোর মতো। এই নতুন জীবনের বেশির ভাগটাই শুভ। আনন্দে প্লাবিত হোক আপনার জীবন ! কে না জানে, মানুষ তার সব কাজ করে আনন্দকে লাভ করার জন্য।

কন্যা
২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২
এ সপ্তাহে আপনার বেদনা ও আনন্দ প্রায় সমান সমান। জীবনে সবকিছুতেই শতভাগ সফল হবেন, তা তো হয় না। তবে মনে রাখবেন, আনন্দের অশ্রু বলেও কিছু একটা আছে। দুই অশ্রুকে মিলিয়ে ফেলবেন না। কল্যাণ হোক আপনার!

তুলা
২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

চলতি সপ্তাহে আপনার হাসিমুখে কিছুটা নিরানন্দের ছায়া পড়তে পারে। বিশ্বাস করি, এতে আপনি দমে যাবেন না। সামনে চলার প্রতিবন্ধকতা খুব সহজে সরিয়ে দেওয়া আপনার পক্ষে সম্ভব। তবে এটা করতে গিয়ে অতিরিক্ত রূঢ়তার আশ্রয় না নেওয়াই ভালো। একটু নমনীয় থাকুন। দেখবেন আপনিই সফল হচ্ছেন।

বৃশ্চিক
২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

চলতি সপ্তাহে যেকোনো বিনিয়োগ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। এই বিনিয়োগটা অর্থ কিংবা স্নেহ-ভালোবাসার বিনিয়োগও হতে পারে। যদি চান আপনার স্বপ্ন বিনিয়োগ করতে তাহলে তা থেকেও ভালো ফলাফল আসবে। জয় হোক!

ধনু
২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

বর্তমান সময়ে ধনু প্রচুরভাবে সংখ্যা ২-এর প্রভাবে থাকবেন। ওদিকে ২০১৮ সালে আমরা সবাই সংখ্যা ২-এর প্রভাবে রয়েছি। যেকোনো মিল মানেই শুভ। সংখ্যা ২-এর মিলন ধনুকে বড় বড় সাফল্য ও আনন্দের দিকে নিয়ে যাবে। বিশ্বাস রাখুন।

মকর
২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

বিষণ্ণতা থেকে বের হয়ে প্রসন্নতা ও উজ্জ্বল আনন্দের দিকে আসুন। বিজয়ের মালা আপনারই জন্যে অপেক্ষা করছে। নিজের ওপর আস্থা রাখুন।

কুম্ভ
২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

কুম্ভ এখন তাঁর ব্যক্তিগত শুভ সময়ের মধ্যে আছেন। এ সময়ে একান্ত ব্যর্থ হলে বুঝতে হবে সেটা তাঁরই নিজের দোষে হয়েছে। কাজেই নিজের ব্যর্থতার জন্য অন্যের দিকে তাকাবেন না। আগে নিজের কাজ বিশ্লেষণ করুন।

মীন
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

মীন রাশির আনন্দের চমকে চতুর্দিক ঝলমল করে উঠবে এ সপ্তাহে। কে কোন কাজ থেকে আনন্দ পাবেন, ‘সে আমি নাহি জানি’।

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি— কাওসার আহমেদ চৌধুরী

শেয়ার করুন