আশুলিয়ায় তুলার গুদামে আগুন

0
10326
Print Friendly, PDF & Email

আশুলিয়ার শ্রীপুর এলাকায় একটি তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে শ্রীপুরের রফিক মোল্লার তুলার গুদামে এই অগ্নিকাণ্ড ঘটে। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা ডিইপিজেডের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এবং কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবদুল হামিদ বলেন, রাতে হঠাৎ করে তুলার গুদামে আগুন লাগে। এসময় আগুন পুরো গুদামে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ডিইপিজেড ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুনের নিয়ন্ত্রণের কাজ করে।

তুলার গুদামের ব্যবস্থাপক কাউসার বলেন, এখানে কোনো বিদুৎ নেই। তাই রাতে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে আশঙ্কা করেন তিনি। গুদাম ভরা তুলা আজ ডেলিভারি দেওয়ার কথা ছিল।

কাউসার আরো দাবি করেন, তিনি ফোন করলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ওই সময়ের মধ্যেই গুদামের সব মালাপত্র পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ২৫-৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির বলেন, নাশকতার কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। অগ্নিকাণ্ডের বিষয়টি তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন