স্যালুট বার্নিকাটেরও

0
675
Print Friendly, PDF & Email

ইংল‌্যান্ডকে হারানো টেস্ট ম‌্যাচে উইকেটপপ্রাপ্তির উদযাপনে অলরাউন্ডার সাকিব আল হাসানের ‘স‌্যালুট’ ভঙ্গি ক্রিকেটভক্তদের মধ‌্যে জনপ্রিয় হয়েছে আগেই। এবার ঢাকায় মার্কিন রাষ্ট্রদূতও যুক্ত হলেন উদযাপনে।

সাকিবকেও স্টোকসের স্যালুট
সাকিবের মতো স‌্যালুট দিয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। তার এমন একটি ছবি দেখা গেছে দূতাবাসের অফিসিয়াল ফেসইবুক পাতায়।

রোববার মিরপুরে ইংল‌্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ১০৮ রানে জয় পায় টাইগাররা।

ইংলিশ ব‌্যাটসম‌্যান বেন স্টোকসকে বোল্ড করে এক হাত কোমরে রেখে আরেক হাতে ঠুকে দেন সাকিব। সাকিবের এই উদযাপন ভঙ্গি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ‌্যমেও।

তবে রাষ্ট্রদূত বার্নিকাটের স‌্যালুট বাংলাদেশকে দলকে অভিনন্দন জানিয়ে, ইংল‌্যান্ডের বিরুদ্ধে তাদের প্রথম টেস্ট জয়ের জন‌্য।

সোমবার বিকালে দূতাবাসের অফিসিয়াল ফেইসবুক পাতায় অভিনন্দন বার্তাটি আসে।

চেকশার্ট পরা বার্নিকাটের ছবির সঙ্গে লেখা হয়েছে “অ‌্যাম্বাসেডর বার্নিকাট কনগ্রেচুলেট দ্য বাংলাদেশ ক্রিকেট। টাইগার্স অন দেয়ার হিস্টরিক টেস্ট উইন এগেইনস্ট ইংল্যান্ড। সালাম বাংলাদেশ। গো টাইগার্স।”
ক্রিকেটভক্তরা সাকিবের আল হাসানের ‘স‌্যালুট’ ভালোই লুফে নিয়েছেন। অফিস, বাসা, পাড়া-মহল্লা- সব জায়গাতেই জনপ্রিয় এই ভঙ্গি।

বাবার মতো সাকিবের শিশুকন্যারও স‌্যালুট দেওয়া ছবি নিজের ফেইসবুক পাতায় তুলেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। সঙ্গে লেখা ‘লাইক ফাদার লাইক ডটার’।

শেয়ার করুন