গাজীপুরে এবার যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলা : দগ্ধ ৫

0
510
Print Friendly, PDF & Email

গাজীপুর জেলা পুলিশ লাইনস এলাকায় ঢাকা-গাজীপুর সড়কের নলজানীতে বলাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পাঁচ যাত্রী দগ্ধ হয়েছেন। দগ্ধ  যাত্রীদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নূর নবী (৩৮), রাকিব (১৪) এবং সবুজ (১৮)। অপর দুইজনের পরিচয় জানা যায়নি। এছাড়া বাস থেকে নামতে গিয়ে আরো ৪ যাত্রী আহত হয়েছেন। তারা হলেন, আলিফ (২২), মারুফ হোসেন (১৯), মঞ্জুর ইসলাম (২৭) ও সোহেল রানা (২৫)। আহতদেরকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এর দুইদিন আগে, গত সোমবার একটি ট্রেনে পেট্রলবোমা হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

বুধবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর পুলিশ লাইনসের নলজানী এলাকায় বলাকা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জয়দেবপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই)  মো.  মোমিন মিয়া বাসে পেট্রলবোমা নিক্ষেপের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, গত সোমবার শ্রীপুর রেলস্টেশনে ঢাকা থেকে জামালপুরগামী ৫১ নং কমিউটার ট্রেনে পেট্রলবোমা ও ককটেল নিক্ষেপ করে দুষ্কৃতকারীরা। এতে পাঁচজন দগ্ধ হন। তারা হলেন; শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার কাজীম উদ্দিন, একই এলাকার মফিজ উদ্দিন, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার আফাজ উদ্দিন, নান্দাইল উপজেলার আবুল হাশেম ও হালুয়াঘাট উপজেলার শাহীন। এর মধ্যে আফাজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শেয়ার করুন