মাইপা জুইখা কথা বলবেন : নতুন মার্কিন রাষ্ট্রদূতের প্রতি মতিয়া চৌধুরী

0
122
Print Friendly, PDF & Email

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বিএনপি নেতাদের উদ্দেশে করে বলেছেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করা হলে মানুষের জান-মাল রক্ষার জন্য সরকার যা যা করার দরকার তাই করবে। তিনি নতুন মার্কিন রাষ্ট্রদূতের সাম্প্রতিক বক্তব্যের জবাবে বলেন, ‘মাইপা জুইখা কথা বলবেন।’
মতিয়া চৌধুরী আজ মঙ্গলবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গরীব দুঃস্থদের মধ্যে ঈদুল ফিতর উপলে ভিজিএফ এর চাল, শাড়ী, শার্ট, থ্রী পিচ ও বিভিন্ন ভাতার টাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাকীর হোসেনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে শেরপুরের পুলিশ সুপার (এসপি) মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শারমিন আক্তার, পৌর মেয়র আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক প্রমুখ বক্তব্য রাখেন।
গত ৫ই জানুয়ারি নির্বাচন নিয়ে নতুন মার্কিন রাষ্ট্রদূতের বক্তব্যের জবাবে বেগম মতিয়া চৌধুরী বলেন, আমরা সহযোগিতা নেই, সাহায্য নেই, কিন্তু ভিক্ষা নেই না। পাইপাই করে হিসাব করে পয়সা ফেরত দেই। যখন কোনো প্রকল্প নেই সেই প্রকল্পের পয়সা আমরা ফেরত দেই। কাজেই মাইপা জুইখা কথা বলবেন।
মানবাধিকা সংস্থাগুলোর উদেশে তিনি বলেন, আজকে গাজা উপত্যকায় যখন বাবার কোলে বাচ্চার লাশ দেখি তখন আপনাদের কোন বিবেক জাগ্রত হয় না। আর যুদ্ধাপরাধীর দায়ে যখন আমরা বিচার কইরা অপরাধীদের শাস্তি দেই আপনারা তখন মানধিকার মানবাধিকার কইরা চিল্লাইতে থাকেন।
এ সময়ে কৃষিমন্ত্রী নালিতাবাড়ী উপজেলার ৫ ইউনিয়নের ২৩০ জনকে বয়স্ক ভাতা, ১০৫ জনকে বিধবা ভাতা, ২৫ জনকে প্রতিবন্ধী ভাতা, ১২৮জন শিক্ষার্থীর মাঝে থ্রিপিস, ১ হাজার ২৫০ জন দুঃস্থের মাঝে শাড়ি, ৫শ জনের মাঝে পাজামা এবং ৫শ জনের মাঝে শার্ট, ৬ হাজার ২৫০ জনের মাঝে ১০ কেজি ভিজিএফের চাল বিতরণ করেন।

শেয়ার করুন