ক্ষমতার লড়াইয়ে নজরুলের স্ত্রী ও ভাই!

0
110
Print Friendly, PDF & Email

আলোচিত ৭ খুনের ঘটনায় নিহত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের শূন্য ওয়ার্ডের নির্বাচন উপলক্ষ্যে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে এতে আলোচনার বিষয় হচ্ছে নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি এবং ভাই আব্দুস সালামের ক্ষমতার লাড়াই! তারা দু’জনই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীরা বাকিরা হলেন- হাজী আব্দুর রহিম, ইকবাল হোসেন, মাসুদ রানা। রোববার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময়।

এদিকে গত বুধবার নজরুলের ভাই আব্দুস সালাম বাংলামেইলকে জানিয়েছিলেন, তার ভাবি (বিউটি) প্রার্থী না হলে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করবেন। বৃহস্পতিবার এ বিষয়ে সিদ্ধান্ত নিতে সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে তারা সাক্ষাৎ করবেন বলে জানালেও তারা তা করেননি। উল্টো ভাবির পাশাপাশি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দেবর আব্দুস সালামও।

এ নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে নানান আলোচনা-সমালোচন। তবে অনেকেরই ধারণা আব্দুস সালাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করবেন। কোনো কারণে ভাবির মনোনয়নপত্র বাতিলের আশঙ্কা থেকেই তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে নজরুলের পরিবার সূত্রে জানা গেছে।

এদিকে মনোনয়পত্র জমা দেয়ার শেষ দিন ২০ জুলাই। বাছাই অনুষ্ঠিত হবে ২১ জুলাই। প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে আগামী ৩ আগস্ট। ৪ আগস্ট প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ আগস্ট।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয় প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীর বন্দর উপজেলার চর ধলেশ্বরী এলাকা থেকে ৭ জনের লাশ উদ্ধার করা হয়।

শেয়ার করুন