পুলিশের সঙ্গে সংঘর্ষে পৌর আ’লীগ সভাপতি গুলিবিদ্ধ

0
492
Print Friendly, PDF & Email

কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি আলী আহমদকে মারধরের ঘটনায় পুলিশের সঙ্গে সংঘর্ষে পৌর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যানসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

আজ সন্ধ্যায় শুরু হওয়া এই ধাওয়া-পাল্টা ধাওয়া রাত ৯টা পর্যন্ত অব্যাহত আছে। গুলিবিদ্ধদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য ওয়াহিদুর রহমান রুবেল জানান, বিকেল ৫টার দিকে কয়েকটি মোটরসাইকেল আটক করে ট্রাফিক পুলিশ। জেলা ছাত্রলীগ সভাপতি আলী আহমদ বিষয়টি নিয়ে কথা বলতে গেলে পুলিশ তার ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে মারধর করা হয়।

এ ঘটনার জের ধরে সন্ধ্যা ৬টা থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা থানা রোডের মাথা ও প্রধান সড়কের বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন। সন্ধ্যার পর কয়েকবার পুলিশের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ ঘটনায় মুজিবুর রহমান চেয়ারম্যানসহ তিনজন গুলিবিদ্ধ হন।

কক্সবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, অবৈধ মোটরসাইকেল ছাড়িয়ে নিতে এসে ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের সঙ্গে খারাপ আচরণ করেন। একপর্যায়ে থানা রোডে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধান সড়ক অবরোধ করে রাখেন।

শেয়ার করুন