চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বী বাবা-ছেলে

0
51
Print Friendly, PDF & Email

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির আসন্ন নির্বাচনে একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করছেন বাবা কাজী হায়াৎ ও ছেলে কাজী মারুফ। এই প্রথম কোন নির্বাচনে বাবা-ছেলের একসঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কাজী মারুফ কেএমআর মঞ্জুর ও কামাল মো. কিবরিয়া লিপু পরিষদের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কাজী হায়াতের প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল খোরশেদ আলম খসরু ও শামসুল আলম পরিষদ থেকে।

কিন্তু খোরশেদ আলম খসরু ও শামসুল আলমের মনোনয়নপত্র নির্বাচন কমিশন বাতিল করলে তাদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার পথ বন্ধ হয়ে যায়। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের আগে পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

তবে কাজী হায়াৎ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি নিশ্চিত করে বলেন, যদি ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে প্রযোজক পরিবেশকদের পক্ষে কাজ করবো, কোন অন্যায় হলে তার তীব্র প্রতিবাদ জানাবো। অতীতে যেসব কর্মকাণ্ডের কথা শুনি সেগুলো যাতে আর না হয় সেই চেষ্টা করবো।

তিনি বলেন, এখন বয়সও নাই, ভয়ও নাই। অতএব অন্যায়ের প্রতিবাদ করতেও কোন সমস্যা নাই। আর এসব কারণেই আমরা বাবা-ছেলে দু’জনেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি।

শেয়ার করুন