মেসি গোল দিলে খুশি হতাম: প্রধানমন্ত্রী

0
54
Print Friendly, PDF & Email

ব্রাজিল আগে হারলে কী হবে, খেলার প্রতি ভালবাসা আছে, মেসির আর্জেন্টিনা গোল দিলে খুশি হতাম, মেসির প্রতি একটা প্রত্যাশা তো ছিলই। মন্ত্রিসভার আজকের বৈঠকে কথাগুলো বলছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন মন্ত্রী বলেছেন,সেমিতে ব্রাজিল হেরে গেলেও আর্জেন্টিনা আর ফুটবলের প্রতি ভালবাসার কারণেই রাত জেগে কাল খেলা দেথেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মন্ত্রিসভার বৈঠকের শুরুতে বিশ্বকাপ ফাইনাল নিয়ে কথাও হয়েছে। আর তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুটবলপ্রীতির বিষয়টি সামনে চলে আসে।

সোমবার সকাল ১০টায় সচিবালয়ে শুরু হয় মন্ত্রিসভার নির্ধারিত বৈঠক। এ বৈঠকের শুরুতে বিশ্বকাপ ফুটবলের ফাইনালের ম্যাচ নিয়ে কথা হয়।আর এতে অংশগ্রহণ করেন প্রধানমন্ত্রী।

নাম প্রকাশ না করার শর্তে মন্ত্রিসভার একজন সদস্য বলেন, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মন্ত্রিসভার একজন সদস্য বলেছেন, আপনার দলতো (ব্রাজিল) আগেই হেরেগেছে। এরপরও…।

“তখন প্রধানমন্ত্রী বলেন, আগে হারলে কী হবে, খেলার প্রতি ভালবাসা আছে না। মেসির আর্জেন্টিনা গোল দিলে খুশি হতাম, মেসির প্রতি একটা প্রত্যাশা তো ছিলই,”।

“খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ঠাট্টা করে এ সময় বলেন, মেসি একটা ফাউল…, কারণ গোল করতে পারেনি।”

তবে প্রধানমন্ত্রীর মেসিপ্রীতির সঙ্গে মন্ত্রিসভার অনেক সদস্যই এসময় কণ্ঠ মেলান।

মন্ত্রিসভার ওই সদস্য বলেন, সবাই চাচ্ছিলো আর্জেন্টিনেই গোল দিক।

ফুটবলের বিশ্ব আসরে রবিবার দিবাগত রাত একটায় শুরু হওয়া আর্জেন্টিনা ও জার্মানি ফাইনাল খেলায় নির্ধারিত ৯০ মিনিটে গোল করতে পারেনি কোন দলই। অতিরিক্ত ৩০ মিনিটে ম্যাচ গড়ালে আট মিনিট বাকি থাকতে এক গোল করে জার্মানি। আর এটাই নির্ধারণ করে এবারের বিশ্ব চ্যাম্পিয়নের স্থান।

শেয়ার করুন