হিজড়াকে বিয়ে না করায় যুবকের পুরুষাঙ্গ কর্তন

0
436
Print Friendly, PDF & Email

বাগেরহাটের মংলায় প্রেম করে বিয়ে না করায় মো. হুমায়ুন (২৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিকা হিজড়া। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এই লিঙ্গ কর্তনের ঘটনায় জড়িত হিজড়া প্রেমিকা সেতুসহ ৩ জনকে আজ শনিবার সকালে পুলিশ আটক করেছে।

মংলা থানার সেকেন্ড অফিসার এসআই মঞ্জুর এলাহি জানান, মংলার কানাইনগর এলাকার মতি হালদারের ছেলে হুমায়নের সঙ্গে সেতু নামে এক হিজড়ার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। তারা একসঙ্গে স্বামী-স্ত্রীর মত গোপনে বসবাস করত। পরে প্রেমিক হুমায়ন সেতুকে বিয়ে না করে ক’দিন আগে অন্য মেয়েকে বিয়ে করেছেন জেনে ক্ষেপে যায় হিজড়া প্রেমিকা সেতু।

পরে শুক্রবার রাতে ফুসলিয়ে হুমায়নকে ‘রাতারাতি কলোনি’র বাসায় ডেকে এনে পুরুষাঙ্গগ কেটে দেয় সেতু ও তার সহযোগীরা। এ ঘটনায় হুমায়নের নববধূ লাভলী আক্তার বাদী হয়ে মংলা থানায় মামলা করলে আজ সকালে পুলিশ অভিযান চালিয়ে হিজড়া সেতু, তার ভাই এমদুল হাওলাদার ও মা ছালেহা বেগমকে আটক করেছে।  

মংলা হাসপাতালের চিকিৎসক ডা. অনুপম মজুমদার জানান, হুমায়নের পুরো পুরুষাঙ্গ কেটে ফেলা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শেয়ার করুন