বাংলালিংক গ্রাহকদের জন্য অপেরা মিনি

0
91
Print Friendly, PDF & Email

মোবাইল অপারেটর বাংলালিংক গ্রাহকদের জন্য বিশেষ মোবাইল ওয়েব ব্রাউজার সুবিধা আনছে অপেরা। সম্প্রতি বাংলালিংক ও অপেরা মিনি কর্তৃপক্ষ এ-সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে।

বাংলালিংক এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলালিংকের সঙ্গে অপেরা মিনির বিশেষ কো-ব্র্যান্ডেড ব্রাউজার গ্রাহকদের দ্রুততর মোবাইল ওয়েব ব্রাউজিং সুবিধা দেবে। কম দামের মোবাইলের জন্য উপযোগী হবে এই ব্রাউজার। বিশেষ এই অপেরা মিনি ব্রাউজার থেকে সহজে বাংলালিংক গ্রাহকেরা মোবাইলে ইন্টারনেট সেবা ব্যবহার করতে পারবেন। এ ছাড়া গ্রাহকেরা ব্রাউজিং অভিজ্ঞতা কাস্টোমাইজ করতে পারবেন। কাস্টমাইজড সংস্করণের সঙ্গে, ব্যবহারকারীরা ফুটবল ওয়েবসাইটে (http://wcc.sports.opera.com/) একেবারে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

বাংলালিংকের বিপণন পরিচালক সোলায়মান আলম জানিয়েছেন, ‘গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা দিতে কাজ করি। অপেরার মতো বিশ্বমানের প্রযুক্তি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। ফুটবল বিশ্বকাপে গ্রাহকদের জন্য অপেরা মিনির বিশেষ সংস্করণ নতুন মাত্রা যোগ করবে। গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ইন্টারনেট সার্ভিস গ্রহণ করতে পারবেন। অপেরা মিনি গ্রাহকদের জন্য এমনই একটি প্ল্যাটফর্ম উপহার দিচ্ছে।’

অপেরা সফটওয়্যারের দক্ষিণ এশিয়া অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট সুনীল কামাথ বলেন, ‘পৃথিবীজুড়ে ইন্টারনেট ব্যবহারকারীদের আগ্রহী করে তোলার চেষ্টা করছে অপেরা। বাংলাদেশ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার। বাংলালিংক গ্রাহকরা অপেরা লিখে ৯০৯০ নম্বরে বিনা মূল্যে বার্তা পাঠিয়ে বা অপেরার মোবাইল ওয়েবসাইট ভিজিট করে অপেরা মিনির কাস্টোমাইজ সংস্করণটি ডাউনলোড করতে পারবেন।

শেয়ার করুন