বিএনপির নয়াপল্টন কার্যালয়ে সংঘর্ষ

0
50
Print Friendly, PDF & Email

বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে শ্রমিক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংর্ঘষের ঘটনা ঘটেছে।

বুধবার দুপুর তিনটায় নয়াপল্টনে শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের ভোটগ্রহন শেষে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় শ্রমিক দলের সভাপতি মো. আনোয়ারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ কারণে ভোট গণনা শেষ হলেও আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়নি।

সভাপতি মো. আনোয়ার ছাড়াও সংঘর্ষে শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি প্রার্থী কাজী মো. আমির খসরুসহ ৫ জন আহত হয়েছেন।

এছাড়া শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম কার্যালয় থেকে বেরিয়ে যাবার সময় ক্ষুদ্ধ শ্রমিক দলের নেতাকর্মীরা তার সিএনজি আটক করে ঘেরাও করে। এসময় নাহিদ সিএনজি থেকে বেরিয়ে আসলে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা তার সিএনজি উল্টে দেয়। পরে পল্টন থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, ভোট গণনা চলাকালে দলের পক্ষে বিপক্ষের নেতাকর্মীরা কোন্দলে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা মারামারিতে রুপ নেয়।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে শ্রমিকদলের ঢাকা মহানগর দক্ষিণের নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হচ্ছিল। নির্বাচন শেষে ভোট গণনা চলাকালে হেরে যাবার আভাস পেয়ে সভাপতি প্রার্থি সুমন ভূঁইয়ার লোকজন নির্বাচক ও অপর সভাপতি প্রার্থী কাজী মো. আমির খসরুসহ তার লোকজনের উপর চড়াও হয়।

জানা গেছে, অনানুষ্ঠানিকভাবে সভাপতি পদে কাজী মো. আমির খসরু পেয়েছেন ২৫০ ভোট, তার নিকটতম প্রার্থী সুমন ভুঁইয়া পেয়েছেন ১১৩ ভোট। সাধারণ সম্পাদকে পদে মাহবুব আলম বাদল পেয়েছেন ২০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুল আলম সবুজ পেয়েছেন ১৫৮ ভোট।

শেয়ার করুন