বাবা হচ্ছেন নেইমার

0
52
Print Friendly, PDF & Email

প্লে-বয় ম্যাগাজিনে ছবি ছাপার পর প্যাট্রেসিয়া জর্দানের সঙ্গে নেইমারের সম্পর্ক নিয়ে বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন খবর বেরিয়েছে। আর সেটি হচ্ছে দ্বিতীয়বারের মতো বাবা হচ্ছেন নেইমার। গোটা ব্রাজিলে এখন একটাই প্রশ্ন নেইমারের বর্তমান বান্ধবী ব্রুনা মারকিজিনি কি অন্তঃসত্ত্বা? মঙ্গলবার ব্রাজিলের একটি দৈনিকে প্রকাশিত খবরের সূত্র ধরে নেইমারের বান্ধবীকে নিয়ে এই জল্পনা তুঙ্গে ওঠেছে। সংবাদপত্রে দাবি করা হয়েছে, গত সপ্তাহে ব্রুনার কয়েকটি মেডিক্যাল টেস্ট করানোর কথা ছিল। কিন্তু তিনি সেই টেস্ট করাতে রাজি হননি। এই ঘটনা থেকে অনুমান করা হচ্ছে তিনি সম্ভবত অন্তঃসত্ত্বা। যদিও ব্রুনার এক ঘনিষ্ঠ বন্ধু টুইটারে বলেছেন ‘আমার মনে হয় না ঘটনা সত্যি। এমনিতেই ওর প্রতি মাসেই কিছু মেডিক্যাল পরীক্ষা হয়ে থাকে। সম্ভবত শুটিংয়ের তারিখ পড়ে যাওয়ায় ও ডাক্তারের কাছে যেতে পারেনি।’ যদিও সে ব্যাখ্যা কতটা গ্রহণযোগ্য তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। ওই পতিকোটি দাবি করেছে শনিবার একটি পার্টিতে ব্রুনা ওয়াইনের বদলে কেবল পানি খেয়েছিলেন। তার শারীরিক গঠনেও সামান্য পরিবর্তন এসেছে যার সঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার লক্ষণ বাড়ছে। ফলে গোটা ব্রাজিলেই এ নিয়ে জল্পনা-কল্পনা বেড়েই চলেছে। অন্যদিকে ইনজুরি নিয়ে সংশয় কেটে গেছে নেইমারের। সব ঠিক থাকলে কোয়াার্টার ফাইনালে মাঠে নামবেন ব্রাজিলের ওয়ান্ডার বয়।

এবার মেসি ছাঁট : বিশ্বকাপ শুরুর পর গোটা ব্রাজিলে মাথার ভিতর নেইমারের মুখচ্ছবি আকৃতির চুল কাটার ধুম পড়ে গিয়েছিল। এবার সেই তালিকায় যোগ হলো আর্জেন্টাইন তারকা মেসির নাম। ব্রাজিলের সেলুনের বাইরে আর্জেন্টিনা সমর্থকদের লম্বা লাইন। সবাই হেয়ারস্টাইল হিসেবে মেসির ছবি অাঁকাতে চাইছে। আর্জেন্টিনার ম্যাচের আগে-পরে ব্রাজিলের সেলুনগুলোতে দেখা যায় দারুণ ভিড়। কেউ কেউ আবার ডিসকাউন্টও দিচ্ছে।

নিঃশব্দ প্রতিবাদ : ব্রজিলের রিও ডি জেনিরোর কোপাকাবানায় বিশ্বকাপবিরোধী নিঃশব্দ প্রতিবাদ জানিয়েছে একদল বিক্ষোভকারী। বিশ্বকাপ শুরুর আগ থেকেই চলা বিক্ষোভ দমনে পুলিশ নির্যাতনের পথ বেছে নিয়েছে বলে অভিযোগ তাদের। প্রতীকী প্রতিবাদের পথ হিসেবে তারা নীরবতাকেই বেছে নেন। অনেক বিক্ষোভকারী রিও ডির বস্তিতে পুলিশের হাতে নিহত ব্যক্তিদের নাম-ঠিকানা তুলে ধরেন।

ফেসবুকে রেকর্ড : ব্রাজিল বিশ্বকাপের উন্মাদনা ফেসবুকে ব্যাপক সাড়া ফেলেছে। এরই মধ্যে ১০০ কোটি পোস্ট, লাইক ও কমেন্ট করা হয়েছে ফুটবলের সবচেয়ে আকর্ষণীয় টুর্নামেন্ট নিয়ে। প্রিয় দল, প্রিয় তারকাদের ঘিরে ফেসবুকে শত কোটি পোস্ট, লাইক আর কমেন্ট করা ফুটবলপ্রেমীরা গড়তে চলেছেন নতুন রেকর্ড। ১২ জুন উদ্বোধনী ম্যাচ থেকে শুরু করে ৩০ জুন পর্যন্ত প্রায় ২২ কোটি মানুষ ফেসবুকে বিশ্বকাপ নিয়ে তাদের অনুভূতি শেয়ার করেছে।

শেয়ার করুন