পুলিশ কন্ট্রাক্ট কিলিং করে না’

0
61
Print Friendly, PDF & Email

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার বেনজির আহমেদ বলেছেন, ‘ঢাকা মহানগর পুলিশ কন্ট্রাক্ট কিলিং করে না।’

আজ সোমবার দুপুরে মতিঝিলের বিমান ভবনের সামনে এক লাখ গাড়িতে ফরমালিনবিরোধী স্টিকার লাগানোর ক্যাম্পেইন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

গতকাল রবিবার ভোরে রাজধানীর মতিঝিলে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই শ্রমিক লীগের নেতাদের পরিবারের অভিযোগের ভিত্তিতে ডিএমপি কমিশনার ওই মন্তব্য করেন।

তিনি নিহতদের পরিবারের সদস্যদের প্রতি করে বলেন, নিহত দুইজনই অবৈধ আয় করেন এবং ওই আয় দিয়েই তাদের পরিবার চলে। যে দুইজন বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন তাদের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। এর ভিত্তিতেই তারা এ মন্তব্য করেছেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘পুলিশকে লক্ষ্য করে গুলি করে এ শহর থেকে কেউ পালিয়ে যাবেন, তা হতে দেওয়া হবে না। এ শহরে সাধারণ নাগরিকদের ওপর গুলি করা হবে এটাও হতে দেওয়া হবে না।’

বেসরকারি ব্যাংক আল আরাফা ইসলামী ব্যাংকের সৌজন্যে এ ফরমালিনবিরোধী প্রচার অভিযান ও ক্যাম্পেইনের উদ্বোধন শেষে বেনজির আহমেদ বলেন, ‘ফরমালিনবিরোধী প্রচার অভিযানে ঢাকা শহরের নাগরিকদের মধ্যে বিপুল সচেতনতা সৃষ্টি হয়েছে। রাজধানীর আটটি প্রবেশপথে আগে যে পরিমাণ ফরমালিনযুক্ত ফলমূলের গাড়ি প্রবেশ করতো, এখন অনেক কমে গেছে।’

শেয়ার করুন