বাদীকে অপহরণের চেষ্টা, পুলিশসহ আটক ২

0
70
Print Friendly, PDF & Email

পনের লাখ টাকার একটি চেক প্রতারণার মামলার বাদীকে আদালত থেকেই ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের চেষ্টা করা হয়েছে। এ সময় দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মামলার বাদী জার্মান প্রবাসী ইকবাল হোসেন।

আটককৃতরা হলেন- আশুলিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. শাওকত ও আশুলিয়ার রেজা শাহজামাল নামের একটি ইট ভাটার হিসাব রক্ষক মাহবুবুর রহমান।

রোববার দুপুর ১২টার দিকে ঢাকা সিএমএম আদালতের নীচে অপহরণের চেষ্টার সময় বাদীর আইনজীবীসহ অন্যান্যরা ওই দুই অপহরণকারীকে আটক করেন।

এ বিষয়ে বাদীর আইনজীবী তাপস চন্দ্র দাস বাংলামেইলকে জানান, বাদী ইকবাল হোসেন জার্মান প্রবাসী। তিনি পাওনা পনের লাখ টাকা আদায়ের জন্য এন আই অ্যাক্টের অধীনে ৪২৯/১৪ এবং ৪৩১/১৪ নম্বরের দুটি মামলা দায়ের করেছেন।

আটককৃতদের মধ্যে উপ-পুলিশ পরিদর্শক মো. শাওকত বাদীর কাছ থেকে পনের লাখ টাকার ওই চেক দুটি ছিনিয়ে নেয়ার জন্য তার কলার চেপে ধরে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয় বলে জানান তিনি।

বাদীর আইনজীবী আরও জানান, আটক আশুলিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. শাওকতকে বর্তমানে পুলিশ সুপারের কার্যালয়ে আটক রাখা হয়েছে। পুলিশ সুপার তার কার্যালয়ে ফিরলেই ওই আটককৃতের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।

এছাড়া আটক আশুলিয়ার রেজা শাহজামাল ব্রিকসের হিসাব রক্ষক মাহবুবুর রহমানকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে দণ্ডবিধির ৩৬৪ ধারায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন