রাত বাড়লেই রাজনৈতিক নেতাদের সেক্স মিশন শুরু হয়ে যায়!

0
631
Print Friendly, PDF & Email

রাজনীতির সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গের অনৈতিক কর্মকাণ্ডের ওপর তীক্ষ্ণ চোখ রাখা গোয়েন্দা ভিত্তিক প্রতিষ্ঠান ‘বার্ডস আই’ ইতোমধ্যে দেশের শীর্ষ নেত্রী বেগম খালেদা জিয়া সহ অপরাপর নেতৃবৃন্দের উপর ajপ্রতিবেদন দাখিল করেছে। যা দেশের একমাত্র রাজনৈতিক অনলাইন সংবাদপত্র জননেতা ডট কম প্রকাশে রয়েছে।বিএনপি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতিবেদনটি এখনো প্রকাশ করে নাই জননেতা ডট কম। সে প্রসঙ্গে জননেতা ডট কম বলছে, সেটি প্রকাশ নিয়ে তথ্য যাচাই বাছাই চলছে, খুব নিকট সময়ে তা প্রকাশ করা হবে বলেও জানিয়েছে পোর্টালটির নির্বাহী সম্পাদক শামসুল হক। এদিকে এ যাবত মোট ১০ টি গোয়েন্দা প্রতিবেদন প্রকাশ হওয়ার পরেও স্থবির হয়ে পড়েনি দেশের রাজনীতিকদের অনৈতিক তৎপরতা।

aj2রাজনীতির গুনগত পরিবর্তন ও রাজনীতিক দের ব্যক্তি চরিত্র শুদ্ধ করার অভিপ্রায়ে বার্ডস আই এর এই কার্যক্রম শুরু হলেও এই অশুভ কর্মকান্ড থেকে বিরত নেই দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতারা। এমন কি ইতোমধ্যে প্রকাশিত বিএনপির ভাইস চেয়ারম্যান শমশের মবিন চৌধুরী একটুও বদলান নি। দীর্ঘদিন দিন ধরে নানা কু- প্রস্তাব দিয়ে আসা বিএনপির এক নেত্রীকে তিনি আবারো বলেছেন, এই জানো, তোমার- আমার স্ক্যান্ডালের খবর প্রকাশ করে দিয়েছে জননেতা ডট কম। অথচ শমশের এর আচরনে ঐ নেত্রী অনেক দিন ধরে বিব্রত।

1এদিকে দেশের শীর্ষ পর্যায়ের প্রায় ২৭ জন নেতা ও নেত্রীর খবর মিলেছে, যারা ঢাকার অদূরে সাভারে বিভিন্ন কায়দার ‘বাগান বাড়ি’ ‘কর্টেজ’ করে আমোদ স্ফূর্তিতে ব্যস্ত রয়েছেন। রাত বাড়ার সাথে সাথেই ঢাকার অভিজাত এলাকায় অনৈতিক কর্মকান্ডে রয়েছেন এমন নেতা- নেত্রীর সংখ্যা প্রায় শ’খানেক। এমন কি রাজধানী ঢাকার বাইরে শুটিং স্পট গুলোর মালিক থেকেও চলছে বিকৃত যৌনাচারের হরেক রকমের সেক্স মিশন। যা এখন বার্ডস আই এর নিকট ধীরে ধীরে আসতে শুরু করেছে। এ সপ্তাহেই আসছে চাঞ্চল্যকর একের পর এক রাজনৈতিক নেতাদের অযাচিত কর্মকাণ্ডের ওপর প্রতিবেদন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অনেক নেতাদেরও এমন অনৈতিক খবর এখন বার্ডস আই এর নিকট।

বার্ডস আই এর এক অনুসন্ধানে দেখা গেছে, দেশীয় রাজনীতিতে দুই মেরুতে আওয়ামী লিগ ও বিএনপি অবস্থান করলেও রাতের গভীরে লাম্পট্যের মাতামাতিতে অনেক নেতাদেরই এক হয়ে নারী ভোগের ঘটনায় দেখা গেছে। যা আসছে অচিরেই।প্রিয় পাঠক বর্গ, থাকুন বার্ডস আই এর সঙ্গে এবং অতি অবশ্যই দেশ সেরা গণমাধ্যম হয়ে ওঠা জননেতা ডট কম এর উপর চোখ রাখুন।

শেয়ার করুন