যাদের সাথে ইফতার করবেন খালেদা জিয়া

0
54
Print Friendly, PDF & Email

প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতারে অংশ গ্রহণের মাধ্যমে দলের সাংগঠনিক কার্যক্রমে ব্যস্ত সময় পার করতে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

দলীয় সূত্রে জানা গেছে, খালেদা জিয়া রমজানের প্রায় প্রতিটি ইফতারে কারো না কারো সাথে অংশ নিবেন। এমনকি কিছু কিছু ইফতার নিজের উদ্যোগে অন্যের সম্মানার্থে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন। এ সময় তিনি তাদের প্রত্যেকের সাথে মতবিনিময় করবেন।

এ বিষয়ে বিএনপি’র কেন্দ্রীয় দফতর সূত্রে জানা যায়, এখনো দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রমজান মাসে যে সব ইফতার পার্টিতে অংশ নিবেন তার কর্মসূচি পূর্ণাঙ্গ ভাবে তৈরি হয়নি। তবে কিছু কিছু ইফতার পার্টির কর্মসূচি চূড়ান্ত হয়েছে।

জানা যায়, পহেলা রমজানে রাজধানীর লেডিস ক্লাবে এতিম আলেম ওলামাদের সাথে ইফতার করবেন খালেদা জিয়া। পরবর্তীতে ২ জুলাই রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে বসুন্ধরা কনভেনশন সেন্টার, ৩ জুলাই পেশাজীবী, বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে ইফতার বসুন্ধরা কনভেনশন সেন্টার, ৫ জুলাই কূটনীতিকদের সম্মানে হোটেল ওয়েস্টিন, ১৩ জুলাই জাতীয় পার্টির উদ্যোগে (একাংশ কাজী জাফর) হোটেল ওয়েস্টিন, ১৬ জুলাই ঢাকা মহানগর বিএনপি আয়োজিত ইফতার সংসদের এলডি হল, ১৭ জুলাই জাতীয় প্রেসক্লাব আয়োজিত ইফতার পার্টিতে অংশ নিবেন বলে দলের দফতর থেকে নিশ্চিত করা হয়েছে।

এছাড়া তিনি বিএনপি নেতৃত্বাধীন প্রায় অধিকাংশ দলের ইফতার পার্টিতে অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রটি জানায়।

শেয়ার করুন