মাদারীপুর সদর উপজেলায় আ’লীগ প্রার্থীর জয়

0
45
Print Friendly, PDF & Email

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী পাভেলুর রহমান শফিক খান লক্ষাধিক ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া একই দলের শাহাবুদ্দিন হাওলাদার ভাইস চেয়ারম্যান পদে ও পারভীন জাহান মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, বৃহস্পতিবার সদর উপজেলার ১১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

এতে আনারস প্রতীক নিয়ে পাভেলুর রহমান শফিক ১ লাখ ৭ হাজার ৭৭০ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা জামায়াতের সেক্রেটারি কাজী আবুল বাশার দোয়াত-কলম প্রতিক নিয়ে পেয়েছেন ১০ হাজার ৭৯৪ ভোট।

অপর দুই চেয়ারম্যান প্রার্থী ডা. আবদুল বারী ১৯৪ ভোট ও আসাদুর রহমান ৭৪৬ ভোট পেয়েছেন।

৭৭ হাজার ৭৬৯ ভোট পেয়ে একই দলের সাহাবুদ্দিন হাওলাদার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া পেয়েছেন ৩২ হাজার ৫৫৫ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত পারভীন জাহান ৯৬ হাজার ৩৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমেনা খাতুন বেবী পেয়েছেন ১০ হাজার ৪৬৬ ভোট। এই পদের অপর প্রার্থী তানিয়া সুলতানা ৮ হাজার ৯৭৫ ভোট পেয়েছেন।

ভোটকেন্দ্র দখল, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ বিভিন্ন অভিযোগে বিএনপি নেতৃত্বাধীন ১৯ দল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা আবুল বাশার ও ভাইস চেয়ারম্যান প্রার্থী তানিয়া সুলতানা দুপুর দেড়টায় নির্বাচন বর্জনের ঘোষণা দেন। ১৯ দলের ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রার্থী মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া সন্ধ্যা সাড়ে ৬টায় তার বাসভবনে সংবাদ সম্মেলন করে একই অভিযোগ করেন।

শেয়ার করুন