পুলিশের মুখোমুখি প্রীতি

0
114
Print Friendly, PDF & Email

প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ প্রসঙ্গে পুলিশের কাছে নিজের বক্তব্য নথিভুক্ত করার জন্য ওয়াংখেড়ে স্টেডিয়ামে গেলেন প্রীতি জিনতা। অনিচ্ছা সত্ত্বেও পুলিশের চাওয়া অনুযায়ী ওয়াংখেড়ে স্টেডিয়ামেই বক্তব্য নথিভুক্ত করতে যান তিনি। তবে তিনি নিজের বাড়িতেই এ কাজ করতে চেয়েছিলেন।

তদন্তকারী কর্মকর্তা জানান, প্রীতির বয়ান রেকর্ড খুব গুরুত্বপূর্ণ। জানতে হবে প্রীতি ঠিক কোথায় বসেছিলেন। প্রীতির বয়ান রেকর্ডের পরই পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে।

অভিযোগ দায়েরের পর ২৪ জুন প্রথমবার পুলিশের মুখোমুখি হলেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী। এদিন সন্ধ্যায় বিসিসিআইয়ের গাড়োয়ারের ক্লাব হাউসে যান তিনি। সঙ্গে ছিলেন তার আইনজীবী এবং মুম্বাই পুলিশের অপরাধ বিভাগের কর্মকর্তারা। স্টেডিয়ামে বক্তব্য রেকর্ড করানোর পর ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিতে হয় প্রীতিকে।

৩০ মে ঠিক কী ঘটনা ঘটেছিল এদিন সে সম্পর্কে প্রীতির কাছে সবিস্তারে জানার চেষ্টা করে পুলিশ। জানা গেছে, দুই দিন ধরে চলতে পারে তার বয়ান রেকর্ডের প্রক্রিয়া। তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে পুলিশ মামলা সাজাবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে প্রীতি ওয়াংখেড়েতে যাওয়ার আগেই তথ্য প্রমাণ সংগ্রহে সেখানে পৌঁছে যান তদন্তকারী দলের সদস্যরা। গত ৩০ মে আইপিএলের ম্যাচ চলাকালীন এই মাঠের কর্পোরেট বক্সে নিগ্রহের শিকার হয়েছিলেন প্রীতি। এই ঘটনায় নিজের প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন তিনি।

আইপিএলের ম্যাচ চলাকালীন নেস ওয়াদিয়া প্যাভিলিয়নে সবার সামনেই প্রীতিকে হেনস্থা করেন বলে অভিযোগ। প্রীতির বয়ান রেকর্ড পর্ব শেষ হওয়ার নেওয়া হবে নেস ওয়াদিয়ার বয়ান। এরই মধ্যে ৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিস।

গত ১২ জুন পুলিশের কাছে লিখিত অভিযোগে প্রীতি বলেন, “আমি নিজের আসনে যাওয়ার জন্য উঠেছিলাম, তখনই নেস আমার আসনে এসে আমার ওপর চিত্‍কার করতে শুরু করে। সবার সামনে আমাকে অপমানও করে।” যদিও প্রীতির অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন নেস।

অভিযোগ জানানোর পর থেকেই সংবাদমাধ্যম থেকে দূরে থাকতে আমেরিকায় চলে গিয়েছিলেন প্রীতি। ২২ জুন ভারতে ফেরেন তিনি।

পাঁচ বছরের মন দেওয়া-নেওয়ার সম্পর্ক ভাঙার পর শুধু কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যবসায়িক সূত্রেই যুক্ত ছিলেন বলিউড অভিনেত্রী প্রীতি ও বোম্বে ডাইংয়ের ব্যবস্থাপনা পরিচালক নেস।

শেয়ার করুন