এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানকে ফ্রান্সে জুতা নিক্ষেপ

0
23
Print Friendly, PDF & Email

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ফ্রান্সে লাঞ্ছিত হয়েছেন।রোববার প্যারিসের লা কুর্ণভ মাঠে বাংলাদেশ ইয়ুথ ক্লাব আয়োজিত বৈশাখী মেলায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাংলার মেলায় এ বছরের মিডিয়া পার্টনার ছিলো এটিএন বাংলা। মেলায় অতিথি ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। সাংবাদিক সাগর রুনির হত্যাকারী বলে অভিযোগ তুলে মাহফুজুর রহমানের মঞ্চে ওঠা দর্শকদের একাংশ বিরোধীতা করেন। তাদের অনেকে এ মেলার আয়োজকদের এ ধরনের ব্যক্তিকে মঞ্চে না ওঠানোর জন্য অনুরোধ করেন।

মাহফুজুর রহমান মঞ্চে ওঠার পরেই দর্শকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উচ্ছৃঙ্খল জনতা মাহফুজুর রহমানের দিকে পায়ের জুতা, হাতের কাছে থাকা পানির বোতল ছুড়ে মারেন। আয়োজকরা দর্শকদের শান্ত হতে অনুরোধ করে মাহফুজুর রহমানকে কিছুটা দূরে সরিয়ে নেন। এরপরও তাকে মঞ্চে না রাখার আবেদন জানায় দর্শকরা। আয়োজকরা এ বিষয়ে কর্নপাত না করায় এক পর্যায়ে উত্তেজিত দর্শকরা দল বেধে মাহফুজের দিকে তেড়ে যান। এ সময় জুতা নিক্ষেপের পরিমান আগের চেয়ে বেড়ে যাওয়ায় মেলার শৃঙ্খলায় নিয়োজিত নিরাপত্তা রক্ষীদের সঙ্গে দর্শকদের হাতাহাতি হয়। এ সময় মেলা স্থলে দর্শকরা ছোটাছুটি শুরু করে।

পরবর্তীতে পুলিশ এসে কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে। এ সময় পুলিশী প্রহরায় মাহফুজুর রহমান ও আয়োজকরা মেলা প্রাঙ্গন ত্যাগ করেন।

উল্লেখ্য, এর আগে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান লন্ডনে সিলেটীদের নিয়ে চরম উস্কানীমূলক ও বিতর্কিত মন্তব্য করেন। এ ঘটনায় প্যারিসে বাংলাদেশীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন