নেতারাই আমাকে ভারতে পাঠিয়েছেন: নূর হোসেন

0
76
Print Friendly, PDF & Email

নেতারাই আমাকে ভারতে পাঠিয়েছেন’ কলকাতায় একথা জানিয়েছেন নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সেভেন মার্ডারের প্রধান আসামি নূর হোসেন।

সোমবার কলকাতার উত্তর চব্বিশ পরগনার আদালতে তোলার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নূর হোসেন বলেছেন, রাজনৈতিক কারণেই আমাকে গ্রেফতার করা হয়েছে। আর আমি দেশ থেকে পালিয়েও আসিনি। নেতারাই আমাকে ভারতে পাঠিয়েছেন।

এ সময় তিনি বলেন, র‌্যাবকে কোনো টাকা দেইনি। তবে গ্রেফতারের রাজনৈতিক কারণটা কি জানতে চাইলে তিনি বলেন, রাজনৈতিক কারণটা দেশে ফিরে গেলেই বলতে পারবো।

তিনি আরো বলেন, নজরুলের সঙ্গে আমার কোনো সমস্যা ছিল না। আমার নামে মামলা হয়েছে তাই ভারতে এসেছিলাম।

নূর হোসেনকে আট দিনের রিমান্ডে নেয়ার পর সোমবার দ্বিতীয় শুনানিতে ১৪ দিনের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন উত্তর চব্বিশ পরগণার জেলা ও দায়রা আদালত। আগামী ৭ জুলাই আবারো তাকে আদালতে পেশ করা হবে।

এ আদালতে বিচারক ছিলেন মধুমিতা রায়। তবে গত ১৫ জুনের মতো ২৩ জুন সোমবারও নূর হোসেনের পক্ষ থেকে কোনো জামিনের আবেদন করা হয়নি।

উল্লেখ্য, গত ১৪ জুন তাকে কলকাতার কৈখালির ইন্দ্রপ্রস্থ আপার্টমেন্ট থেকে গ্রেফতার করা হয়েছিল। সারারাত ম্যরাথন জেরার শেষে পরদিন ১৫ জুন তাকে উত্তর চব্বিশ পরগণার জেলা ও দায়রা আদালতে তোলা হয়। এবং সেদিনই তাকে আট দিনের রিমান্ডে নেওয়া হয়। –

শেয়ার করুন