রমজানজুড়ে বিএনপি’র ইফতার পার্টি

0
68
Print Friendly, PDF & Email

আসন্ন রমজানে ইফতার অনুষ্ঠানের মাধ্যমে নেতাকর্মীদের চাঙ্গা ও দলকে সংগঠিত করতে চায় ঢাকা মহানগর বিএনপি। এজন্য দলটির মহানগর শাখা এবং প্রতিটি ওয়ার্ড ও থানার পক্ষ থেকে আলাদা আলাদা ইফতার পার্টি করার সিদ্ধান্ত নিয়েছে দলটি। বুধবার বিকেলে রাজধানীর ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির যৌথ সভায় ঢাকা মহানগর সদস্য সচিব আবদুস সালাম একথা জানান।

আবদুস সালাম বলেন, “রমজান মাসে প্রতিটি ওর্য়াড, থানা পর্যায়ে ইফতার পার্টি করা হবে। এর মাধ্যমে কর্মী সমাগম করা হবে। এজন্য যুগ্ম আহ্বায়কদের এলাকাভিত্তিক দায়িত্বভাগ করে দেয়া হয়েছে। এ ক্ষেত্রে সভাপতি ও সাধারণ সম্পাদকরা মূল দায়িত্বপালন করবেন। তবে সরকার বাধা দিলে কোথাও জায়গা না পেলে অভ্যন্তরীনভাবে কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, “১৫ জুলাই মহানগরের আয়োজনে ইফতার পার্টি। প্রতিটি ওয়ার্ড, থানার ইফতার পার্টির তারিখ ঠিক করে মহানগর অফিসকে জানাতে হবে।”

সভায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, “বিএনপি নির্দলীয় সরকারের দাবিতে এখনও অনড় আছে। আগামী দিনে আন্দোলন আরো শক্তিশালী করতে হবে।” সংলাপের জন্য সরকারকে বৈধতা দেয়ার শর্ত প্রমাণ করে সরকার অবৈধ এমন দাবিও করেন তিনি।

ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালামের সভাপতিত্বে এতে মহানগরের যুগ্ম আহ্বায়ক এস এ খালেক, আনোয়ারুজ্জামান আনোয়ার, আবুল বাসেত আঞ্জু , কাজী আবুল বাশার, আলী আজগর মাতবর, নবী উল্লাহ নবী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন