কক্সবাজারে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪

0
295
Print Friendly, PDF & Email

কক্সবাজার শহর থেকে মাত্র ১০ কিলোমিটার দূরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খরুলিয়া এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে রামু উপজেলার রশিদ নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা জাফর আলম রয়েছেন। অন্যদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।
আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে খরুলিয়ার হযরত আলাউদ্দিন শাহের (র.) মাজার গেইটের কাছাকাছি এই দুর্ঘটনা ঘটে। এতে আরো অন্তত ১৫ জন আহত হয়েছেন। প্রত্যদর্শীরা এসব তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান,চট্টগ্রাম থেকে আসা কক্সবাজার অভিমুখি শ্যামলী পরিবহণের যাত্রী বাসটি (চট্টমেট্রো-১১-০২২২) খরুলিয়া দরগাহ গেইট এলাকার কাছাকাছি এসে উল্টোদিক থেকে আসা মাইক্রোবাসের (চট্টমেট্রো-১১-১১৪২) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুইটি গাড়িই দ্রুতগামি থাকায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। এরা প্রত্যকেই মাইক্রোবাসের যাত্রী।
দুর্ঘটনার পরপরই ৩টি লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। একটি লাশ এখনো ঘটনাস্থলেই রয়েছে। তিনি হলেন রশিদনগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা জাফর আলম।
তিনি জানান, অন্তত ১৫ জন আহত যাত্রীকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থায় গুরুতর। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন