ছাত্রলীগের বিরুদ্ধে আওয়ামী লীগের মানববন্ধন

0
77
Print Friendly, PDF & Email

সম্প্রতি আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য বাদশাকে সন্ত্রাসী আখ্যা দিয়ে ছাত্রলীগের পোষ্টারিং ও ছাত্রলীগের পরিচয়ে ঘের সন্ত্রাসের প্রতিবাদে এসব কর্মসূচী পালন করে জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।  

আজ দুপুরে দক্ষিনবাংলা কলেজ মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগ নেতা মাষ্টার নজরুল ইসলাম। সাংবাদিক সম্মেলন শেষে সমাদ্দারখালী বাজার এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিড়্গকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোক অংশ গ্রহন করে।

সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামলীগ নেতা মাষ্টার নজরুল ইসলাম, আফজাল হোসেন মাসুম, অমিয় কান্তি বিশ্বাস, সেলিম রেজা, কলেজ পরিচালনা পরিষদের সভাপতি এসএম  মফিজুল হক আব্বাস. যুবলীগ নেতা বাচ্চু খান, হারুন হাওলাদার, রাজ্জাক শেখ, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুম খান, ঘের মালিক আব্দুল হালিম শেখ।

বক্তারা জিউধরা ইউনিয়নে ঘের দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী, চাঁদাবাজি, অস্ত্রবাজি ও দলে গ্রুপিং সৃষ্টির জন্য মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান শামীম ও ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগকে দায়ী করেন। বক্তারা ছাত্রলীগের পরিচয়ে ঘের সন্ত্রাস, অস্ত্রবাজী বন্ধ ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশার বিরুদ্ধে লাগানো পোষ্টার ও দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান।

শেয়ার করুন