সুনামগঞ্জে ৪ গ্রামবাসীর সংঘর্ষে উপজেলা চেয়ারম্যানসহ আহত অর্ধশতাধিক

0
213
Print Friendly, PDF & Email

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ৪ গ্রামবাসীর সংঘর্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান,সাংবাদিকসহ উভয়পক্ষের অর্ধশতাধিক ব্যাক্তি আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের নয়াবন্দ গ্রামের খেলার মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত শ্রীপুর গ্রামের সজু শেখ, মতিন শেখ, একরাম শেখকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যানদের বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে  উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,যায় যায় দিনের তাহিরপুর প্রতিনিধি বাবরুল হাসান বাবলু আহত হয়েছেন।

জানা গেছে, শিবরামপুর ও তরং মিলন টিম বনাম নয়াবন্দ ও শ্রীপুর মিলন টিমের মধ্যে ফাইনাল খেলা চলছিল।  খেলায় এক পর্যায়ে নয়াবন্দ মিলন টিম তরং মিলন টিমকে গোল দিয়ে সমতা আনলে দায়িত্বরত রেফারি গোলটি মেনে নেননি। এসময় রেপারির পক্ষ পাতিত্বের অভিযোগ এনে তরং গ্রামের লোকজন নয়াবন্দ গ্রামের লোকজনদের উপর হামলা করে। প্রায় ২ ঘন্টাব্যপী দফায় দফায় সংঘর্ষ হয়। এদিকে সংঘর্ষের এক পর্যায়ে স্থানীয় শ্রীপুর বাজারের সাজন টেলিকম, মামুন টেলিকম, এমরান হোটেল,জান্নাত ফার্মেসী, চৌধুরী ফার্মেসী,জামান ফার্মেসী, তালুকদার টেলিকমসহ কমপক্ষে ২০টি দোকানে হামলা ও ভাংচুর চালায় সংঘর্ষকারীরা।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

শেয়ার করুন