গাজীপুরে সংঘর্ষে নিহত ১

0
487
Print Friendly, PDF & Email

গাজীপুরে বিদ্যুতের খুঁটি পোতাকে কেন্দ্র করে আজ বিকালে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহতের নাম আক্তার হোসেন (৪২)। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে।

শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কাশেম ও এলাকাবাসী জানান, শ্রীপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত কাজিম উদ্দিনের চার ছেলে আবদুল কাদির, আবদুল মমিন, জালাল উদ্দিন ও মিজানের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য আজ বিদ্যুতের খুঁটি স্থাপনের জন্য মাটিতে গর্ত করা হচ্ছিল। দুপুরে জুম্মা নামাজের পর মসজিদ থেকে বেরিয়ে প্রতিবেশী মৃত বজলুর রহমানের দুছেলে আক্তার হোসেন (৪২) ও হুমাইয়ুন কবির (৩৮) নিশ্চিন্তপুর দক্ষিণপাড়ার লোকদের নিয়ে তাদের জমিতে বিদ্যুতের খুঁটি স্থাপন করতে বাধা দেন।

এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আবদুল কাদির ও তাদের লোকজন দা শাবল, লাঠিসহ বিভিন্ন অস্ত্র নিয়ে আক্তার হোসেন ও হুমাইয়ুন কবিরসহ প্রতিপক্ষের লোকজনের উপর হামলা চালালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় প্রতিপক্ষের অস্ত্রের কোপে ও মারধরে ঘটনাস্থলেই আক্তার হোসেন নিহত এবং তার ভাই হুমাইয়ুন কবির আহত হন।

এলাকাবাসী আহত দুভাইকে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় হুমাইয়ুনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে শ্রীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং হামলা ও হত্যার ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আবদুল মমিনকে আহতা অবস্থায় আটক করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

শেয়ার করুন