প্রযুক্তি মেলায় চাকরিও মিলছে!

0
65
Print Friendly, PDF & Email

তথ্য-প্রযুক্তিতে দক্ষ হলে আপনার জীবনবৃত্তান্ত জমা দিয়ে আসতে পারেন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান ডিজিটাল ওয়ার্ল্ড মেলায়। মিলতে পারে কাঙ্ক্ষিত চাকরি।
৪ জুন থেকে সরকারি ও বেসরকারি উদ্যোগে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে চারদিনের ডিজিটাল ওয়ার্ল্ড নামের প্রযুক্তি মেলা। এই মেলা প্রাঙ্গণে আলাদাভাবে হচ্ছে ‘আইটি জব ফেয়ার’।
আয়োজকেরা জানিয়েছেন, মেলা থেকে সংগৃহীত জীবনবৃত্তান্ত বাছাই করে ৯টি প্রতিষ্ঠান চাকরির সুযোগ দেওয়ার কথা জানিয়েছে। ২২টি বিভাগে জীবনবৃত্তান্ত জমা দেওয়া যাচ্ছে। সম্মেলন কেন্দ্রের দ্বিতীয় সেলিব্রেটি হলে অনুষ্ঠিত হচ্ছে আইটি জব ফেয়ার।
জীবনবৃত্তান্ত জমা বুথের কর্মীরা জানান, ব্রেইন সল্যুশন লিমিটেড, টুইস্টার মিডিয়া, পিক্সেল নেট টেকনলোজি, মেটাফোর ইন্টারন্যাশনাল, ইজোরা সল্যুশন, কোডইরো, সফটওয়্যার শপ, সল্যুশন আর্ট এবং ব্র্যাক আইটি সার্ভিসের জন্য জীবনবৃত্তান্ত নেওয়া হচ্ছে।
জীবনবৃত্তান্তের প্রিন্ট কপি এখানে রাখা বাক্সে রেখে যেতে হবে। পরে এখান থেকে বাছাই করে প্রার্থীদের সাক্ষাত্কারের জন্য ডাকা হবে। মেলায় যাঁরা জীবনবৃত্তান্ত জমা দেবেন তাঁদের ৭জুন শনিবার মেলা প্রাঙ্গণেই সাক্ষাত্কার নেওয়া হবে।

শেয়ার করুন