গাইবান্ধায় নৈশ কোচে ডাকাতি, সাংবাদিকসহ আহত ৩

0
635
Print Friendly, PDF & Email

গাইবান্ধায় যাত্রীবাহী একটি নৈশ কোচে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের সর্বস্ব লুট করে নিয়ে গেছে। এ সময় বাধা দিলে ডাকাতদের ছুরিকাঘাতে সাংবাদিকসহ তিনজন আহত হয়েছেন।

আহতরা হলেন, বাংলাদেশ টু-ডে’র গাইবান্ধা প্রতিনিধি জোবায়ের আলী (৪৮), চালক দীন ইসলাম(৫০) ও হেল্পার মন্টু মিয়া(৪০)।

বুধবার গভীর রাতে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার গড়েয়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

সাংবাদিক জোবায়ের আলীকে গুরুতর আহতাবস্থায় পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি একটি মাদ্রাসার প্রভাষক। তার বাড়ী গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানী পাড়ায়। তিনি কামিল পরীক্ষার খাতা আনার জন্য গত ২৭ মে ঢাকায় মাদ্রাসা বোর্ডে যান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী আলহামরা পরিবহনের নৈশ কোচটি বুধবার রাত পৌনে ২ টার দিকে উপজেলার গড়েয়া ব্রীজ এলাকায় পৌঁছিলে ১৬-১৭ জনের একদল ডাকাত রাস্তায় গাছের গুড়ি ফেলে বাসটিকে ব্যারিকেড দেয়। বাসের সুপারভাইজার আতিকুল ইসলাম জানান, সড়কে ব্যারিকেড দেখে চালক বাসটি পিছনের দিকে নেয়ার চেষ্টা করে। এ সময় ডাকাতরা জানালার গ্লাস ভেঙে চালক ও হেল্পারকে মারপিট করে বাসটিকে থামাতে বাধ্য করে। পরে ডাকাতরা বাসে উঠে যাত্রীদের অস্ত্রের মুখে ভয় দেখিয়ে সর্বস্ব লুট করে নেয়। খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই ডাকাতরা পালিয়ে যায়। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী ডাকাতির কথা নিশ্চিত করে বলেন, এ নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। –

শেয়ার করুন