ফকিরহাটে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত-৭

0
262
Print Friendly, PDF & Email

বাগেরহাটের ফকিরহাটে বাস ও মাইক্রোবাস মধ্যে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ভিতর থাকা ৭ জন ঘটনাস্থলে নিহত হয়েছে । শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার তৈয়েব আলীর বটতলা নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ শিশু, ৩ জন মহিলা ও ২ জন পুরুষ রয়েছে।

স্থানীয়রা জানায়, বাগেরহাটের চিতলমারী থেকে খুলনাগামী মাইক্রোবাসটি মাওয়া মহাসড়কের ফকিরহাটের তৈয়বের বটতলা এলাকায় পৌছালে খুলনা থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী রুপসী পরিবহনটির সাথে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসের চালক সৈয়দ মনিরুল ইসলামসহ ৭ জন ঘটনাস্থলে মারা যায়। গুরতর আহত ৪ জনকে ফকিরহাট হাসপাতালে নেয়ার পর ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মাইক্রো বাসটি পরিবহনের নিচে আটকে গিয়ে দুমড়ে মুচড়ে যাওয়ায় বাগেরহাট, পিরোজপুর ও খুলনার সাথে মাওয়া মহাসড়ক হয়ে ঢাকাগামী সকল যোগাযোগ সাময়িক বন্ধ হয়ে যায়। পুলিশ মাইক্রো চালকের পকেটে থাকা আইডি কার্ড থেকে তার নাম পরিচয় উদ্ধার করতে পারলেও নিহত অপর ৬ যাত্রীর কোন নাম এখনো উদ্ধার করতে পারেনি। মাইক্রো চালকের বাড়ি খুলনা মহানগরীরর খালিশপুরের রায়ের মহল এলাকায়। নিহতরা বাগেরহাটের চিতলমারীতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে খুলনায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে বাগেরহাট ট্রাফিক বিভাগের ওসি (টিআই) আব্দুল হালিম।

এ দুর্ঘটনার পর মহাসড়ক বন্ধ হয়ে যাওয়ায় সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে মহাসড়কের দু পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। দুর্ঘটনার পরপরই স্থানীয় জনগন, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহতদেরকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে বলে ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান।

শেয়ার করুন