বিএনপি দেশে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করতে চায়: শিল্পমন্ত্রী

0
91
Print Friendly, PDF & Email

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি এই দেশে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করে দেশকে একটি অরাজক অবস্থায় নিতে চায়। এই কথা যে সত্য তা তাদের নেতাদের বক্তৃতায় প্রমাণিত হয়। তারা বলে এই দেশে কোন সংবিধান নেই। অর্থাৎ তারা এই দেশে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করে এই দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিবর্তন করার ষড়যন্ত্রে লিপ্ত। এই যড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে মোকাবেলা করে জনগণকে সম্পৃক্ত করে আমরা এই দেশকে এগিয়ে নিয়ে যাবো।

আজ শনিবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নে দুইকোটি ১৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত আগড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও বাসন্ডা ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাখাওয়াত হোসেন, পুলিশ সুপার মো. মজিদ আলী, জেলা পরিষদ প্রশাসক জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আফজাল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান হোসেন খান। উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলম হোসেন

শেয়ার করুন