৮ ভুয়া ডিবি সদস্য আটক

0
88
Print Friendly, PDF & Email

রাজধানীতে অভিযান চালিয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য বলে ভুয়া পরিচয় দেওয়া আটজনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের অ্যান্টি-কিডনাপিং স্কোয়াড। আটক হওয়া ব্যক্তিদের কাছ থেকে অস্ত্র, ককটেল, ওয়াকিটকি ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।
সম্প্রতি ঢাকা মহানগর পুলিশ অ্যান্টি-কিডনাপিং স্কোয়াড গঠন করে। ওই স্কোয়াডের প্রথম সফলতা এটি।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর আফতাবনগর এলাকা থেকে ওই আটজনকে আটক করা হয়। অ্যান্টি-কিডনাপিং স্কোয়াডের অতিরিক্ত উপকমিশনার সানোয়ার হোসেন এ তথ্য জানান।
অ্যান্টি-কিডনাপিং স্কোয়াড দাবি করেছে, এই গোষ্ঠীটি বেশ কয়েক মাস ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে অপহরণ, ছিনতাই, চাঁদাবাজি করে আসছে। তাদের বেশভূষা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মতো। এ দলটির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়া যাচ্ছিল। এর পরিপ্রেক্ষিতে তাদের নজরদারি করা হচ্ছিল।

অতিরিক্ত উপকমিশনার সানোয়ার হোসেন জানান, গতকাল রাতে দুটি মাইক্রোবাস নিয়ে ভুয়া ডিবির দলটি বের হয়। তাদের দলে ১৪ জনের মতো ছিল। দলের নেতা সুজন। অ্যান্টি-কিডনাপিং স্কোয়াড অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস থেকে আটজনকে গ্রেপ্তার করেছে। আরেকটি মাইক্রোবাস নিয়ে চালক পালিয়ে গেছেন। আটক হওয়া ব্যক্তিদের কাছ থেকে অস্ত্র, ককটেল, ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন