বসুন্ধরা সিটি থেকে পড়ে যুবক নিহত

0
192
Print Friendly, PDF & Email

রাজধানীর অন্যতম প্রধান বহুতল বিপণি কেন্দ্র বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স থেকে পড়ে নিহত যুবক মানসিকভাবে অসুস্থ ছিলেন জানিয়ে পুলিশ ধারণা করছে, এটি আত্মহত্যার ঘটনা।

নিহত শাহরাইন ইসলাম দিপন (২৮) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পড়তেন। তবে মানসিকভাবে অসুস্থ হওয়ার পর পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন তিনি।

পরে পরিবারের সদস্যরা তাকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভর্তি করেছিল বলে জানান ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার।

রোববার সন্ধ্যা ৬টার দিকে বসুন্ধরা সিটির সপ্তম তলার চলন্ত সিঁড়ির পূর্ব পাশ দিয়ে সরাসরি নিচে পড়ে যান দিপন। তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক জানান, দিপন মারা গেছেন।

সাততলায় দিপনের স্যান্ডেল পাওয়ার পর পুলিশ নিশ্চিত হয়, সেখান থেকেই পড়েছিলেন এই যুবক।
দিপনের বাবা ব্যাংক এশিয়ার উপ ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম ছেলের আত্মহত্যার সম্ভাবনা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে বিপ্লব সরকার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।

তিনি বলেন, কিছুদিন আগে দিপন মিরপুরে তাদের বাসার পঞ্চমতলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন বলে তারা পরিবারের কাছে জানতে পেরেছেন।

দিপনের মা বদরুন্নেছা কলেজের শিক্ষক এবং এক ভাই ও এক বোন বুয়েটের শিক্ষক বলে পুলিশ জানিয়েছে।

আমিনুল ইসলামকে উদ্ধৃত করে পুলিশ কর্মকর্তা বিপ্লব বলেন, ২০০৭ সালে বুয়েটে যন্ত্র কৌশল বিভাগে ভর্তি হওয়ার পর মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন দিপন।

“এরপর থেকে তাকে বাসায় খুব নজরদারি মধ্যে রাখা হতো। নিয়মিত ক্লাস না করার কারণে বুয়েটে তার লেখাপড়া বন্ধ হয়ে যায়। পরে তাকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।”

দিপনকে সুস্থ করে তোলার জন্য পরিবারের চেষ্টার মধ্যে তার মৃত্যু ঘটল বলে জানান পুলিশ কর্মকর্তা বিপ্লব।

ময়না তদন্তের জন্য দিপনের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

শেয়ার করুন