হিসাবরক্ষক অপহরণ, পুলিশ খুঁজছে মাহিকে

0
110
Print Friendly, PDF & Email

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের হিসাবরক্ষক আবু বকর সবুজের ‘অপহরণে’র ঘটনায় চিত্রনায়িকা মাহিকে জিজ্ঞাসাবাদের জন্য খুঁজছে পুলিশ। গত নয় দিন ধরে সবুজ নিখোঁজ। তাকে অপহরণ করা হয়েছে এমন দাবি করে তার পরিবার ওই প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

ইতিমধ্যে জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও সিইও শীষ মনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে।

হিসাবরক্ষক অপহরণ, পুলিশ খুঁজছে মাহিকে
পুলিশ বলছে, তদন্তের প্রয়োজনে চলচ্চিত্র সংশ্লিষ্ট কয়েকজনকে আটকের চেষ্টা চলছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা গেলে ভিকটিম উদ্ধার এবং রহস্য উদঘাটন হতে পারে। আর সন্দেহের তালিকায় নায়িকা মাহি রয়েছেন। আর বিষয়টি বুঝতে পেরে গা-ঢাকা দিয়েছে মাহি। একটি সূত্র জানিয়েছে, পুলিশি ঝামেলা এড়াতে শুটিংয়ের নাম করে দেশ ছাড়ার চেষ্টা করছেন মাহি।

গত ২৬ এপ্রিল সকাল ১০টার দিকে মিরপুরের বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে যান আবু বকর। স্ত্রী সানজিদা আফরিন স্বামীর মুঠোফোনে যোগাযোগ করেও তা বন্ধ পান।

এ ব্যাপারে ২৬ এপ্রিল রাতেই পরিবারের পক্ষ থেকে মিরপুর ও রমনা থানায় পৃথক সাধারণ ডায়েরি করা হয়। পরে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। প্রতিষ্ঠানের নানা অনিয়মের খবর জেনে যাওয়ায় কর্মকর্তারা তাকে অপহরণ করতে পারেন এমন অভিযোগ আনা হয়েছে।

অভিযোগ আছে, জাজ মাল্টিমিডিয়া ডিজিটাল সিনেমা তৈরি ও হলে প্রদর্শনীর নামে হল মালিকদের জিম্মি করে রেখেছে। তারা সব সিনেমা হলে ডিজিটাল মেশিন সরবরাহ করে ইচ্ছেমতো ভাড়া আদায় করছে। মাহিকে আজকের মাহি করার পেছনে এই জাজ মাল্টি মিডিয়ার ব্যাপক অবদান রয়েছে। এর আগে এফডিসিতে বসে সাংবাদিকদের সঙ্গে উদ্ধত আচরণ করে খবরের শিরোনাম হন মাহি। তখন বেশ কয়েকটি পত্রিকায় তার বেপরোয়া অতীত জীবন নিয়ে লেখালেখি হয়।

শেয়ার করুন