বলিউডে অভিনয় করতে এসে আমি নিশ্চয় বোরকা পরে অভিনয় করবো না

0
87
Print Friendly, PDF & Email

ছবির কাজ করতে গিয়ে কোন ধরনের দৃশ্য করতে আপত্তি নেই এমন বক্তব্য ক্যারিয়ারের শুরুতেই দিয়েছেন আলিয়া ভাট। তবে নতুন খবর হচ্ছে এবার এই অভিনেত্রী নতুন একটি ছবিতে ক্যামেরাবন্দি হয়েছেন শুধুমাত্র একটি টাওয়ালে। একটি গানের প্রায় এক মিনিটের দৃশ্যে পারফরম করেছেন তিনি ছোট একটি টাওয়াল পরে। গোসলের পর টাওয়াল পরে বেরিয়ে এসে এই গানে পারফরম করতে থাকেন তিনি। এরই মধ্যে বিষয়টি মিডিয়ায় ফলাও করে প্রচার করা হয়েছে। সেসব সংবাদে বলা হয়েছে আলিয়া বেশ ভালই শরীর প্রদর্শনের দিকে ঝুঁকছেন।

ক্রমাগতভাবে তার এই প্রদর্শন শুধু বেড়েই চলেছে। সুভাষ ঘাইয়ের পরবর্তী ছবিতে এমন অর্ধনগ্ন হয়ে আলিয়ার নাচানাচিটা বাড়াবাড়ি মনে হবে দর্শকদের কাছে। এদিকে এই বিষয়টি ছবির শুটিং শেষ হওয়ার আগেই প্রকাশ পেয়ে যাওয়ায় দারুণ চটেছেন আলিয়া।

এই বিষয়ে তিনি বলেছেন, আমার মনে হয় কাজ করতে গিয়ে বাইরের কাউকে সুযোগ নিতে দেয়া ঠিক না। আমি জানি না এত বড় বাজেটের একটি ছবির শুটিংয়ের সংবাদ পরের দিনই কিভাবে প্রকাশ হয়। নিশ্চয়ই প্রোডাকশনে কোন গাফিলতি রয়েছে। তবে পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার মাথাব্যথা নেই। আমি নিশ্চয়ই বলিউডের মতো বড় জায়গায় অভিনয় করতে এসে পুরো ছবিতে বোরকা পরে অভিনয় করবো না।

শেয়ার করুন