কালিয়াকৈরে আগুনে পুড়েছে ৮ দোকান

0
280
Print Friendly, PDF & Email

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় আগুনে আটটি দোকান পুড়ে গেছে। এগুলোর মধ্যে একটি ফার্মেসী, দুটি মুদি, একটি টেইলার্স, জুতা ও তিনটি মোবাইল সার্ভিসের দোকান পুড়ে যায়। প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।

মালামাল রক্ষা করতে ও আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আহতদের স্থানীয় ওষুধের দোকানে চিতি]সা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে বৈদ্যুতিক শট সর্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, ধারণা করা হচ্ছে মুদি দোকান থেকে বৈদ্যুতিক শটসার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়। পরে এলাকাবাসী ও দোকান মালিকেরা প্রথমে আগুন নেভানোর কাজে যোগ দেয়। এসময় আগুন নেভাতে ও দোকানের মালামাল রক্ষা করতে কমপক্ষে ১০ জন কেটে ছিঁড়ে ও হাত-পা পুড়ে সামান্য আহত হন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অপূর্ব বল জানান, আগুন লাগার পরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টার পর বিকেল সোয়া ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট অংশ নেয়। তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিক নির্ণয় করা সম্ভব হয়নি।

শেয়ার করুন