চুয়াডাঙ্গার সিভিল সার্জন অনৈতিক কর্মকান্ডের দায়ে আটক

0
237
Print Friendly, PDF & Email

অনৈতিক কর্মকান্ডের দায়ে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান (৫৩) ও এ্যাডভোকেট সাবিনা ইয়াসমিন (৩৫) কে খুলনা থেকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু সরকারি ওষুধ উদ্ধার করা হয়।  

বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে খুলনার কেডিএ এভিনিউয়ের বাংলাদেশ ব্যাংক কোয়ার্টারের বিপরীত দিকের একটি বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান প্রায়ই এ্যাডভোকেট সাবিনা ইয়াসমিনের বাসায় আসা-যাওয়া করতেন। এমন খবর পেয়ে তার উপর গোয়েন্দা নজরদারি রাখা হয়। বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা থেকে ট্রেনযোগে খুলনা এসে ওই বাসায় ওঠেন তিনি।

মিজানুর রহমানের অবস্থানকালে পুলিশ ওই বাসায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাথরুমে আত্মগোপন করেন তিনি। পরে বাথরুমের দরজা ভেঙ্গে তাকে লুঙ্গি পরা অবস্থায় উদ্ধার করা হয়।

এ সময় পুলিশি জেরায় তারা দুজন নানা-নাতনী বলে জানালেও উভয়ের পারিবারিক অন্য কোনো পরিচয় দিতে পারেননি।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. জিয়াউদ্দিন আহমেদ ও পরিদর্শক তৈমুর ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তারা শীর্ষ নিউজকে জানান, আটককৃতদের শুক্রবার সকালে আদালতে হাজির করা হবে।

শেয়ার করুন