ইসলামী ব্যাংকের টাকাই হামলার কারণ

0
135
Print Friendly, PDF & Email

লাখো কণ্ঠে জাতীয় সংগীত’ গাওয়ার অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের টাকা ফেরত দিতে সরকারকে বাধ্য করায় বৃহস্পতিবার ছাত্রলীগ গণজাগরণ মঞ্চে হামলা চালিয়েছে বলে বক্তব্য রেখেছেন মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। তার মতে, গণজাগরণ মঞ্চের চরিত্রহনন করতেই গতকালের পুলিশি হামলা। মঞ্চের আহত কর্মীদের বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে দেখতে গিয়ে গতকাল সন্ধ্যায় তিনি এ কথা বলেন। এর আগে অন্য এক প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের আশপাশে গণজাগরণ মঞ্চকে সমাবেশ না করার হুমকি দিয়েছে ছাত্রলীগ।
ইমরান এইচ সরকার বলেন, দীর্ঘদিন ধরে একটি গোষ্ঠী গণজাগরণ মঞ্চের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে গণজাগরণ মঞ্চে পুলিশকে লেলিয়ে দিয়েছে তারা। গত প্রায় এক বছর ধরে জামায়াত-শিবির যেভাবে গণজাগরণ মঞ্চের চরিত্রহননের চেষ্টা করেছে,  বৃহস্পতিবার ছাত্রলীগ এবং গতকাল পুলিশ তারই পদাঙ্ক অনুসরণ করেছে। কিন্তু এভাবে গণজাগরণ মঞ্চের আন্দোলন থামানো যাবে না।
তিনি বলেন, পুলিশের এই নগ্ন হামলায় আমাদের ১০ কর্মী আহত হন। এর মধ্যে ক’জনের অবস্থা আশঙ্কাজনক। তাছাড়া আমাদের ১০ কর্মীকে পুলিশ আটক করে নিয়ে গেছে। –

শেয়ার করুন